রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ০৫:১৩ অপরাহ্ন

মাশরাফির নেতৃত্বে ওয়ানডে দল ঘোষনা,ফিরছেন তামিম

স্পোর্টস ডেক্স :: বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজে মাশরাফি’র নেতৃত্বে ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। এশিয়া কাপের চোট কাটিয়ে দলে ফিরেছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

৯ ডিসেম্বর থেকে শুরু থেকে শুরু যাওয়া ওয়ানডে সিরিজের জন্য এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন মাশরাফি। অনুশীলনের ঘাটতি কাটাতেই একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামবেন তিনি। দীর্ঘদিন মাঠের বাইরে থাকা বাঁহাতি ড্যাশিং ওপেনার তামিমও ক্যারিবীয়দের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলবেন।

এ ছাড়া চোটের কারণে দ্বিতীয় টেস্টে খেলতে না পারা ওপেনার ইমরুল কায়েস ওয়ানডে সিরিজের দলে রয়েছেন। দীর্ঘদিন পর দলে ফিরেছেন অলরাউন্ডার সাইফুদ্দিন।

সিরিজের প্রথম ওয়ানডে ৯ ডিসেম্বর। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে ম্যাচটি। দ্বিতীয় ম্যাচটিও একই ভেন্যুতে ১১ ডিসেম্বর। আর ১৪ ডিসেম্বর সিলেটে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

বাংলাদেশের ১৬ সদস্যের ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com