শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৭:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় ঐক্যফ্রন্ট টিকবে না: কাদের এসএসসি পরীক্ষা ২০১৯: প্রশ্নফাঁসকারী চক্রকে ধরতে মাঠে থাকছে আইনশৃঙ্খলা বাহিনী গণতন্ত্রের প্রতি অনীহা ও পরনির্ভরশীলতার কারণে বিএনপি জোটের অধঃপতন লিঙ্গবৈষম্য কমিয়েছে, নারীর উন্নয়নে আরও নিশ্চিত হতে বদ্ধপরিকর সরকার সরকারের লক্ষ্য উন্নত রাষ্ট্র গড়া, সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্র-ভারতের চেয়েও এগিয়ে প্রশ্নফাঁস রোধে ফেসবুকে ছদ্মবেশে ঘুরছে আইন শৃঙ্খলা বাহিনী রাণীনগরে উপজেলা নির্বাচনে আ’লীগে নতুন মুখের হিড়িক ॥ নিরব ভ’মিকায় বিএনপি খাদ্যে ভেজাল প্রতিরোধে প্রতিটি জেলায় টিম গঠন করতে হবে- খাদ্যমন্ত্রী সাবেক মহিলা আ.লীগ সভাপতি আশরাফুন্নেছা আর নেই রাঙ্গামাটির জেলা প্রশাসক মামুনুর রশিদের কাপ্তাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন

পটুয়াখালীতে ইয়াবা ও অস্ত্রসহ আটক-২

নিজস্ব প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া উপজেলা সদর থেকে ইয়াবা ও অস্ত্রসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৮।

শ‌নিবার (০৬ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে বরিশাল নগরের রুপাত‌লিস্থ র‌্যাব-৮ এর সদর দফতরে আয়ো‌জিত সংবাদ সম্মেলনে অ‌ধিনায়ক আ‌তিকা ইসলাম (অ‌তি‌রিক্ত ডিআইজি) এ তথ্য জানান।

আটকরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার প‌শ্চিম পানখাল এলাকার মো. ইউনুসের ছেলে মো. ইব্রাহীম (২৫) ও কক্সবাজারের উ‌খিয়া থানার বালুখালী রো‌হিঙ্গা ক্যাম্পের আবুল হোসেনের ছেলে মো. আলম (৩০) ।

র‌্যাব-৮ এর অ‌ধিনায়ক আ‌তিকা ইসলাম জানান, র‌্যাব-৮, বরিশালের একটি বিশেষ আভিযানিক দল ভোরে জেলার কলাপাড়াতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় কলাপাড়া থানার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক থেকে আলম নামে এক রো‌হিঙ্গাসহ দু’জনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৬ লাখ ৭৭ হাজার ৫৬ পিস ইয়াবা, বিদেশি পিস্তল, দু’টি পিস্তলের ম্যাগজিন, চারটি পিস্তলের গুলি, চারটি মোবাইল, চারটি সিমকার্ড ও নগদ ১ হাজার ৯৭৫ টাকা উদ্ধার করা হয়।

তি‌নি আরো জানান, এসব চোরাইভাবে মিয়ানমার থেকে সমুদ্রপথে ট্রলারে করে এনে প্রাইভেটকারে করে তারা ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্তু‌তি নি‌চ্ছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com