মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯, ০২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

বদলগাছী উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বদলগাছী উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী উপজেলা বিএনপির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বদলগাছী উপজেলা বিএনপি এই মতবিনিময় সভার আয়োজন করে।

 

আজ সকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুলের সভাপতিত্বে ও ছাত্র বিষয়ক সম্পাদক রবিউল হাসানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাদী চৌধুরী টিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্থফা অলি আহমেদ রুমি চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক জাকিতুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও আধাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, সহ-সাধারন সম্পাদক সাইদুর রহমান কেটু, রেজাউন নবী সান্ডো, মহিলা দলের আহ্বায়ক শাম্মী আক্তার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইদুল ইসলাম পিন্টু, সদস্য সচিব নান্নুর রহমান, বদলগাছী বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি নান্নুর রশিদ খাঁন প্রমুখ।

 

সভায় বক্তারা বলেন বদলগাছীতে বিএনপির সংকট কালে ফজলে হুদা বাবুল এসে দলের হাল ধরেন। গত প্রায় ১০ বছর যাবত তারই নেতৃত্বে এই উপজেলায় বিএনপি এখনো সুসংগঠিত রয়েছে। আগামী নির্বাচনের জন্য ফজলে হুদা বাবুল দলের ধানের শীষের প্রতিক পাবেন বলে বিএনপির সকল নেতারা আশাবাদি ছিলেন। কিন্তু কোন কারণে দলের নীতিনির্ধারকরা তাকে মনোনয়ন দেয় নাই। তাকে দলীয় মনোনয়ন না দিলেও উপজেলা বিএনপি তার সঙ্গেই আছে এবং আগামীতেও থাকবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com