বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯, ০৬:৫৫ পূর্বাহ্ন

ভালুকা রনক্ষেত্র আহত শতাধিক

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ভালুকা পৌর এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে সাংবাদিক, পুলিশসহ উভয়পক্ষের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারশেল ও ৬২ রাউন্ড গুলি ছুড়েছে পুলিশ।
মঙ্গলবার বিকালে ভালুকা পাইলট স্কুল মোড়ে এ সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ভালুকা পাইলট স্কুল মোড়ে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ফখরউদ্দিন আহমেদ বাচ্চুর নেতৃত্বে মিছিল বের হয়। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বাসট্যান্ড এলাকায় ছিলেন। সহিংসতা এড়াতে পুলিশ বিএনপির নেতাকর্মীদের বাধা দিয়েছিলো কিন্তু বাধা অতিক্রম করে তারা মিছিল করেন। পরে মিছিলটি বাসট্যান্ড এলাকায় এলে আওয়ামী লীগের নেতাকির্মীদের সঙ্গে সংঘর্ষে জড়িতে পড়ে।

বিএনপি নেতাকর্মীরা ভালুকা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আ.লীগ নেতা কর্মীদের পার্কিং করা প্রায় শতাধিক মোটরসাইকেল ভাঙচুর করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল ও ৬২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এ সময় ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস.এম. শাহজাহান সেলিম, ভালুকা প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাক প্রতিনিধি কামরুজ্জামান মানিক, ভালুকা মডেল থানার চার পুলিশসহ উভয় পক্ষের প্রায় শতাধিক নেতাকর্মী আহত হন।এদের মধ্যে মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস.এম. শাহজাহান সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।ভালুকা মডেল থানার পরিদর্শক তদন্ত মাজহারুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়াশেলসহ ৬২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়নের ফলে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com