রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১১:০২ অপরাহ্ন

আড্ডায় পুরনো সেই দিনের কথা বললেন এটিএম শামসুজ্জামান ও শবনম

আড্ডায় পুরনো সেই দিনের কথা বললেন এটিএম শামসুজ্জামান ও শবনম

বিনোদোন ডেস্কঃ এটিএম শামসুজ্জামান ও অভিনেত্রী শবনম একসঙ্গে বেশ ক’টি ছবিতেও অভিনয় করেছেন তারা। প্রায় পাঁচ বছর আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দু’জনের দেখা হয়েছিল এটিএম শামসুজ্জামান ও শবনমের। তখনই এটিএম শামসুজ্জামান বলেছিলেন সময় সুযোগ বোঝে একদিন আড্ডা দিবেন শবনমের বাসায়। কথা রেখেছেন এ অভিনেতা। গেল সপ্তাহে রাজধানীর বারিধারায় শবনমেরই বাসায় আড্ডা দিতে যান এটিএম।

অতীতের নানা স্মৃতি রোমান্থন করেন তারা। আড্ডায় হয় চলচ্চিত্রের নানা প্রসঙ্গ নিয়েও। এ সময় এটিএম শামসুজ্জামান বলেন, শিল্পীর কোন নিদিষ্ট গণ্ডি নেই। অভিনয়ের প্রয়োজনে একজন শিল্পী দেশ পেরিয়ে যে কোনও দেশের সিনেমাতে কাজ করতে পারেন। শবনম তেমনই একজন শিল্পী যার শুরু হয়েছিল এই দেশের সিনেমায় অভিনয় করে। এক সময় পাকিস্তানের শীর্ষ নায়িকা ছিলেন তিনি।

তিনি বলেন, শবনম যখন দেশে আসেন তখন তাকে নায়ক রাজ রাজ্জাক এবং কাজী হায়াৎ’ই তার মেধার মূল্যায়ণ করেছিলেন। শবনম ঢাকাই চলচ্চিত্রের গর্ব। তার মতো এমন মহান শিল্পীকে আমরা সঠিকভাবে মূল্যায়ণ করতে পারিনি, এটা আমাদের দুর্ভাগ্য।’

এছাড়াও একজন শিল্পীর চলে যাবার পর তাকে মূল্যায়ণ করার মধ্যে গর্বের কিছু দেখেননা বলেও জানান এটিএম।

এটিএম শামসুজ্জামানের সাথে আড্ডা দিয়ে শবনমও বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি বলেন, এটিএম ভাইয়ের সঙ্গে আমি খুব বেশি সিনেমায় কাজ করিনি। কিন্তু তিনি আমাকে সবসময়ই খুব স্নেহ করেন। আমাদের মধ্যে দেখা হয় খুবই কম। কিন্তু আমাদের মধ্যে সম্পর্কটা বেশ মধুর। তিনি আমার বাবার মতোই। তাকে আমি ভীষণ শ্রদ্ধা করি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com