রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১১:০৩ অপরাহ্ন

মিমের প্রথম

বিনোদন ডেক্স : ব্যাংকক থেকে একটি সিনেমার কাজ শেষ করে ইংরেজি নতুন বছরের প্রথম দিন বাবা মা’র সঙ্গে সেখানে উদযাপন করে দেশে ফিরেছেন বিদ্যা সিনহা মিম। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা দেশে ফিরে টানা চারদিন বিশ্রাম শেষে আগামী ৬ জানুয়ারি থেকে প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন। নাম ‘বিউটি এ্যান্ড বুলেট’।এটি নির্মাণ করবেন গুণী নাটক ও চলচ্চিত্র নির্মাতা অনিমেষ আইচ। গল্প মারুফ রেহমানের। চিত্রনাট্য করেছেন অনিমেষ আইচ ও মারুফ রেহমান। বিষয়টি খোদ নিশ্চিত করেছেন মিম।

মিম বলেন, দেশে ফিরে প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছি। অনিমেষ দাদার নির্দেশনায় আশা করছি এটি খুব ভালো একটি কাজ হবে। কারণ দাদাতো খুউব গুণী একজন পরিচালক। যার প্রমাণ এর আগে দর্শক পেয়েছেন। আশা করছি ওয়েব সিরিজেও দর্শক নতুন অনিমেষ আইচকে খুঁজে পাবেন।

মিম শেষ করেছেন কলকাতার নতুন একটি সিনেমা ‘থাই কারি’র কাজ। তার বিপরীতে আছেন সোহম। এদিকে মিম এরইমধ্যে আরো শেষ করেছেন ছোটপর্দার গুণী নির্মাতা গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম সিনেমা ‘সাপলুডু’র কাজ। এতে তার বিপরীতে আছেন আরিফিন শুভ। এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ সিনেমাটি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com