রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ০৪:৩৪ অপরাহ্ন

সুবর্ণচরের সেই নারীর দায়িত্ব নিলেন এমপি একরাম

নিউজ ডেক্স : নোয়াখালীর সুবর্ণচরে নির্যাতিত সেই গৃহবধূর দায়িত্ব নিলেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। শুক্রবার সন্ধ্যায় এমপির পক্ষ থেকে জেলা আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল তাকে দেখতে হাসপাতাল যান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মমিন, সদর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌরসভা আ.লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু প্রমুখ।

নোয়াখালী পৌর আ.লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু জানান, এমপি একরামুল করিম চৌধুরীর পক্ষ থেকে ওই নারীকে নগদ অর্থ প্রদান করা হয়েছে। এছাড়াও তার উন্নত চিকিৎসা ও পরিবারের সচ্ছলতাসহ যাবতীয় দায়িত্ব তিনি বহন করবেন।

তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে। যারা গ্রেপ্তার হয়েছে ও যারা এখনো গ্রেপ্তার হয়নি, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না বলেও ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য।

৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ভোটগ্রহণের পর রাত ১২টার দিকে ঘরে ঢুকে ওই গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ করা হয়। এ সময় তার স্বামীকে মারধর ও চার সন্তানকে বেঁধে রেখে নির্যাতন চালানো হয়। সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

পরে ভুক্তভোগী নারীর স্বামী নয়জনকে আসামি করে মামলা করেন। এ মামলায় মোট সাতজনকে গ্রেপ্তার করা হয়।

ঘটনাটি জানাজানি হওয়ার পর নিন্দার ঝড় ওঠে।

এদিকে বৃহস্পতিবার নির্যাতিতার শরীর থেকে ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে। তা চূড়ান্ত রিপোর্ট করে আদালতে উপস্থাপন করা হবে। বুধবার মানবাধিকার কমিশনের একটি দল নির্যাতিতার সঙ্গে দেখা করেছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com