রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ০৪:৩২ অপরাহ্ন

হোন্ডা সিবি হর্নেটের দাম কমলো

তথ্যপ্রযুক্তি ডেক্স : নতুন বছরের শুরুতে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড হোন্ডা সিবি হর্নেট ১৬০ আর মডেলের বাইকের দাম কমিয়েছে। ১০ হাজার টাকা কমে বাইকটি এখন ১ লাখ ৮৯ হাজার ৮০০ টাকায় বিক্রি হচ্ছে।

হোন্ডা সিবি হর্নেট ১৬০আর মডেলে আছে ১৬৩ সিসির একটি এয়ারকুলড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা ১৫.১ বিএইচপি শক্তি এবং ১৪.৭৬ নিউটন মিটার টর্ক উৎপন্ন করে। এতে রয়েছে একটি ৫ স্পিড গিয়ারবক্স।

এই বাইকে আছে ২৭৬ মিলিমিটারের পেডাল ডিস্ক ব্রেক, ১৪০ সেকশনের রিয়ার টায়ার, হোন্ডা ইকো টেকনোলজি, এবং ভিসকাস এয়ার ফিল্টার যা ইঞ্জিনকে ঠান্ডা রাখতে সাহায্য করে।

বাইকটি খুব মাসকুলার এবং ফুয়েল ট্যাংকের আকর্ষণীয় ডিজাইন, যা বাইকটিকে দিয়েছে অসাধারণ স্পোর্টিং লুক। এ ছাড়াও ফুয়েল ট্যাংকের উপরে একটি কার্বন ফাইবারের আবরণ রয়েছে, যা এর সৌন্দর্য বৃদ্ধি করেছে।

বাইকটির পিছনে রয়েছে ১৪০ ওয়াইডের টায়ার যা বাইকারদের বেশি গতিতেও বাইক চালানোর সময় বাড়তি সুবিধা দেবে। এ ছাড়াও বাইকটির হেডলাইটের সঙ্গে দুটি ছোট ল্যাম্প দেওয়া হয়েছে, যা এর ফ্রন্ট লুকিংকে অ্যাগ্রেসিভ করেছে।

মোটরসাইকেলটির আকর্ষণীয় দিক হচ্ছে ব্যাকসাইডে এলইডি লাইট, যা দেখতে হোন্ডা সিভিআর ১৫০আর এর মতো।

বাইকটিতে শহরে ৪৫ কিলোমিটার এবং হাইওয়েতে ৬০ কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের পরিবেশক প্রতিষ্ঠান ইউংস বিডি লিমিটেডের বিক্রয় কর্মকর্তা খন্দকার আবু সায়েম বলেন, তরুণদের কাছে জনপ্রিয় বাইক এটি। দেশে ১৬০ সিসি সেগমেন্ট জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে সিবি হর্নেট ১৬০আর। তাই আমরা নতুন বছর উপলক্ষে সিবি হর্নেট ১৬০আর মডেলের বাইকে বিশেষ মূল্য ছাড় দিচ্ছি।’

আগে সিবি হর্নেট ১৬০আর মডেলের দাম ছিলো ১ লাখ ৯৯ হাজার ৮০০ টাকা। আর এখন ১০ হাজার টাকা কমে এই বাইকটির মূল্য দাড়িয়েছে ১ লাখ ৮৯ হাজার ৮০০ টাকা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com