রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১১:৩৫ পূর্বাহ্ন

সংসদ সদস্য হিসেবে এরশাদের শপথ

সংসদ সদস্য হিসেবে এরশাদের শপথ

নিউজ ডেস্কঃ ২৮৯ জন সংসদ সদস্য শপথ নেওয়ার তিন দিন পর শপথ নিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। দশম সংসদ নির্বাচনের পরও তিনি এভাবেই শপথ নেন।

 

রবিবার দুপুরে জাতীয় সংসদে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছে গিয়ে শপথ পড়েন জাপা চেয়ারম্যান।গত বৃহস্পতিবার দলের ২১ জন এবং আওয়ামী লীগ ও জোটের শরিকরা শপথ পড়েন। তবে এরশাদ অসুস্থতার জন্য যাননি।

 

শপথ নেয়ার পর এরশাদ সাংবাদিকদের বলেন, ‘বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে আমি গর্বিত। সংসদের ডেপুটি স্পিকার যাতে বিরোধী দল থেকে নেয়া হয় সেও দাবি জানাবো আমি। এছাড়া বিরোধী দলীয় চিফ হুইপকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা ও সংসদীয় কমিটির সভাপতি পদে বেশি করে বিরোধী দল থেকে নেয়ার দাবি জানানো হবে।’

 

জাপা চেয়ারম্যান বলেন, ‘আমরা সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চাই। সংসদীয় কার্যপ্রণালী মেনে আমরা কাজ করব। কথায় কথায় ওয়াকআউট করবো না।’

 

এরশাদের শপথ অনুষ্ঠানে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন এমপি, মেজর (অব.) খালেদ, ফখরুল ইমাম, মো. রুস্তম আলী ফরাজী, পীর ফজলুর রহমান এবং শামীম হায়দার পাটোয়ারী উপস্থিত ছিলেন।

 

জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন। এ সময় হুসেইন মুহম্মদ এরশাদের নির্বাচনী এলাকার নেতৃবৃন্দ ও জাতীয় সংসদ সচিবালয়ের উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com