বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ০৮:৩৭ পূর্বাহ্ন

সৈয়দ আশরাফের জানাজায় জনতার ঢল

সৈয়দ আশরাফের জানাজায় জনতার ঢল

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতিমণ্ডলীর সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নামাজে জানাজা কিশোরগঞ্জের শোলাকিয়া ও ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহে অনুষ্ঠিত হয়েছে।

 

জানাজায় অংশ নিতে ঢল নামে হাজার হাজার মানুষ। নামাজে জানাজা শেষে প্রিয় নেতাকে শ্রদ্ধা জানায় সর্বস্তরের মানুষ।

 

রবিবার বেলা ১২টার পর সৈয়দ আশরাফের মরদেহ হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ ময়দানে নেওয়া হয়। সেখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। শোলাকিয়ায় জানাজা শেষে দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহে মরহুমের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

 

এরপর হেলিকপ্টারযোগে মরদেহ কিশোরগঞ্জ থেকে পুনরায় ঢাকায় ফিরিয়ে এনে বনানী কবরস্থানে বাদ আছর সৈয়দ আশরাফকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

 

কিশোরগঞ্জে নেওয়ার আগে আজ সকালে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সৈয়দ আশরাফের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদসহ সংসদ সদস্য, আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং রাষ্ট্রীয় কর্মকর্তারা অংশ নেন।

 

জানাজা শেষে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে সৈয়দ আশরাফের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

আওয়ামী লীগের নেতারাও সংসদ ভবন প্রাঙ্গণে সৈয়দ আশরাফের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সেখানে সৈয়দ আশরাফের রুহের মাগফিরাত কামনার দোয়া-মোনাজাত করা হয়।

 

শনিবার সন্ধ্যা ৭টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মরদেহ অ্যাম্বুলেন্সে করে রাজধানীর ২১, বেইলি রোডে সৈয়দ আশরাফের সরকারি বাসভবনে আনা হয়। সেখানে প্রিয় নেতাকে শেষবারের মতো দেখতে আসেন আত্মীয়-স্বজন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগের নেতাকর্মী, শুভাকাঙ্খী ও সাধারণ মানুষ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com