সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০১:১৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যায় মামলা:আটক-২ কর্মচারী

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যায় মামলা:আটক-২ কর্মচারী
কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যায় মামলা:আটক-২ কর্মচারী

নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহকে হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অফিসের দুই কর্মচারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (০৯ অক্টোবর) দুপুরে এ ঘটনায় নিহতের ছোট ভাই কামরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন। অাটকরা হলেন- নিহতের অফিস পিয়ন ফারুক ও রাব্বি।

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম নাহিদুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মঙ্গলবার দুপুরে ময়নাতদন্ত শেষে দুপুর ২টার দিকে নিহতের নিজ কার্যালয় জেলা রেজিস্ট্রি অফিস চত্বরে গোসল, কাফন ও জানাজা শেষে মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক সদর সাব-রেজিস্ট্রি অফিসের কয়েকজন সহকর্মী জানান, সোমবার শহরের এরশাদ নগর এলাকার আন্তঃজেলা ট্রাক চোর চক্রের মূল হোতা ও মাদারীপুর জেলা কারাগারের বন্দি মনির হোসেনের বাড়ি কেনা-বেচায় কমিশন দলিল করতে সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহ সোমবার সকালে মাদারীপুর কারাগারে গিয়েছিলেন এবং কাজ শেষে বিকেল ৪টার দিকে কুষ্টিয়ার নিজ কার্যালয়ে ফিরে আসেন। ধারণা করা হচ্ছে ওই বাড়িটি ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে কোনো পক্ষের বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, এ হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। খুব শিগগিরই দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শহরের বাবুর আলী গেট এলাকার ভাড়া বাসায় কুষ্টিয়া সদর সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহকে হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com