রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১১:১৯ পূর্বাহ্ন

চাঁদা তুলতে গিয়ে গণপিটুনিতে আ.লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের ডবলমুরিং উপজেলায় চাঁদা তুলতে গিয়ে ব্যবসায়ীদের গণপিটুনিতে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।সোমবার উপজেলা পাহাড়তলী বাজারে এঘটনা ঘটে। নিহত মহিউদ্দিন সোহেল (২৭) স্থানীয় খুলশি এলাকার আওয়ামী লীগ নেতা।

জানা যায়, নিহত সোহেলের গ্রামের বাড়ী চাঁদপুর। তার বাবা রেলওয়েতে কর্মরত থাকার সুবাদে তারা স্বপরিবারে চট্টগ্রামের খুলশী এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করছিল।

স্থানীয় ব্যবসায়ীদের দাবি, নিহত মহিউদ্দিন সোহেল এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তার চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে দীর্ঘদিন ধরে এলাকাবাসী ও ব্যবসায়ী সমাজ অতিষ্ঠ ছিল। সোবার বেলা ১১টায় কয়েকজন ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করতে এলে ব্যবসায়ীরা তাকে গণপিটুনি দেয়।

ডবলমুরিং থানার ওসি মহিউদ্দিন সেলিম বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করতে গেলে দু’পক্ষের বিরোধে গণপিটুনীতে সোহেল নামে এক সন্ত্রাসী মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে নিহত সোহেলের বিষয়ে জানতে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ফোন করেও তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তারা সোহেল বিষয় কোনো মন্তব্য করতে অস্বীকার করেন।

জানা গেছে, নিহত সোহেল ছাত্রলীগের (রিপন-রোটন) সংসদের কেন্দ্রীয় নেতা ছিলেন। তিনি ওই সংসদের উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com