সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ন

বরিশালে নিখোঁজের ১৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : বরিশালের মুলাদী উপজেলার চরের কাশবন থেকে নিখোঁজের ১৩ দিন পর গিয়াস উদ্দিন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত গিয়াস উদ্দিন মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের সাহেব রামপুর গ্রামের লাল মিয়া সরদারের ছেলে।

স্বজনরা জানায়, গিয়াস উদ্দিন দীর্ঘদিন কোরিয়ায় ছিলেন। সেখান থেকে ফিরে মুলাদীতে শ্বশুরের সঙ্গে মাল্টিপারপাসের ব্যবসা করতেন। কিন্তু তাদের মধ্যে ব্যবসায়িক দ্বন্দ্বে ঢাকায় গিয়ে চাকরি নেন গিয়াস উদ্দিন।

নিহতের স্ত্রী রিমা বেগম জানান, তার স্বামী আবার কোরিয়া যাবার জন্য টাকা জমা দিয়েছেন। তার ভিসা প্রসেসিংও সম্পন্ন হয়েছে। শিগগির তার কোরিয়া চলে যাবার কথা। এজন্য স্ত্রী ও সন্তানদের বাড়ি রেখে যাবার জন্য গত বছর ২৫ ডিসেম্বর তাদের নিয়ে মুলাদীতে আসেন। একই দিন সন্ধ্যায় একই এলাকার মহাসিনসহ বেশ কয়েকজন গিয়াসকে ডেকে নিয়ে যায়। সেই থেকেই নিখোঁজ হন গিয়াস।

রিমা বেগমের অভিযোগ, এই ঘটনায় গত ৩১ ডিসেম্বর মুলাদী থানায় একটি সাধারণ ডায়েরি করার জন্য থানায় যান। কিন্তু তার ডায়েরি গ্রহণ করেনি পুলিশ। দ্বিতীয় দফায় গত ৫ ডিসেম্বর স্বামীর সন্ধান জানতে থানায় যাই। তখন তার জিডি নেয় পুলিশ।

মুলাদী থানার ওসি জিয়াউল আহসান বলেন, ধারণা করা হচ্ছে- যুবককে হত্যা করা হয়েছে। আর এটা অর্থনৈতিক কারণেই হতে পারে। কেননা, গিয়াস এবং তার শ্বশুরের কাছে গ্রামের অনেক মানুষ টাকা পায়। তবে এর পেছনে অন্য কোন কারণ থাকলেও তা তদন্তে বেরিয়ে আসবে বলে জানান তিনি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com