বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ০৭:৩৩ অপরাহ্ন

শিবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আ.লীগ নেতাসহ দুজন আহত, আটক ১

শিবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আ.লীগ নেতাসহ দুজন আহত, আটক ১

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উমপুর ঘাট এলাকায় দুর্বৃত্তদের হামলা স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ দুজন আহত হয়েছে।

 

আহতরা হলেন- শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও উমরপুর খোঁচপাড়ার মোজাহার আলীর ছেলে বসির আলী (৪২) ও ইউনিয়ন যুবলীগ সদস্য ও রফিকুল ইসলামের ছেলে এমদাদুল হক (৩০)। শিবগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আতিকুল ইসলাম জানান,

 

শুক্রবার দুপুরে শ্যামপুর ইউনিয়নের উমরপুর ঘাট এলাকায় এমদাদুল হক বসে ছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে ৮-১০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে এমদাদুলের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এ সময় এমদাদুলকে বাঁচতে বসির আলী এগিয়ে আসেন।

 

এ সময় তাকেও মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সন্ধ্যায় একই এলাকার মজিবুর রহমানের ছেলে নাঈম আলীকে (২২) আটক করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com