বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ০৯:২১ পূর্বাহ্ন

নওগাঁয় প্রিজম শিক্ষা পরিবারের পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

নওগাঁয় প্রিজম শিক্ষা পরিবারের পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধিঃ মাদককে না বলুন, কে হবে প্রিজম আইকন? এই শ্লোগান নিয়ে প্রতি বছরের ন্যায় এবারেও নওগাঁয় প্রিজম শিক্ষা পরিবারের উদ্যোগে নওগাঁ সদর উপজেলার ২৭টি বিদ্যালয়ের সাড়ে ৪ হাজার শিক্ষার্থীদের মধ্যে প্রিলিমিনারী পরীক্ষা নেয়া হয়।

 

সেখান থেকে বাছাইকৃত ৩০০ জন শিক্ষার্থীদের নিয়ে লিখিত পরীক্ষার মাধ্যমে “প্রিজম আইকন“ নির্বাচন করা হয়। ৭টি ক্লাশের ৭ জন ক্লাশ সেরাসহ মোট ৩৪ জনকে পুরস্কৃত করা হয়। এদের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপ্তদের মধ্যে লটারীর মাধ্যমে প্রিজম আইকন নির্বাচন করা হয়। এবারের প্রিজম আইকন নওগাঁ জিলা সরকারী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্র রাহাত আযম জালাল।

 

তাকে পুরস্কার হিসাবে একটি ট্যাব, ৩জন সদস্য বিশিষ্ট ডিনারের সুযোগ এবং কক্স্রবাজার সমুদ্র সৈকতে যাতায়াতের বাসের টিকিট। প্রিজম শিক্ষা পরিবার ও মাদক বিরোধী সামাজিক আন্দোলন এর আয়োজন করেন।

 

এতে প্রধান অতিথি ছিলেন, সদর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়। শুক্রবার বিকেলে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে প্রিজম শিক্ষা পরিবারের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে রাজশাহী বিভাগের মাদক দ্রব্য নিয়ন্ত্রনের অতিরিক্ত পরিচালক জাফরউল্লাহ কাজল, জেলা মাদক বিরোধী সামাজিক আন্দোলনের সভাপতি মাষ্টার হাফিজুর রহমান, জেলা কেমিষ্ট এন্ড ড্রাগস সমিতির সভাপতি আতাউর রহমান খোকা,

 

জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, নওগাঁ জজ কোর্টের সাবেক পিপি (নারী ও শিশু) ত্র্যাডঃ আব্দুল বাকী, প্রিজম শিক্ষা পরিবারের ব্যবস্থাপনা পরিচালক নয়ন হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা মাদকের কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। পরে অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন। পরে গভীর রাত পর্যন্ত চলে প্রিজম পরিবারের ছাত্র-ছাত্রীদের এবং স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৃত্য একাডেমীর নৃত্য পরিবেশিত হয়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com