রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ০৪:৩৩ অপরাহ্ন

সাদুল্লাপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

সাদুল্লাপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মাইরন বেগম (৪৮) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

শনিবার সকাল ১১টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের চকনারায়ণ গ্রামের একটি ফাঁকা মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। রসুলপুর ইউনিয়ন পরিষদের সদস্য আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, চকনারায়ন গ্রামের খাসা মিয়ার বাড়ির উত্তর পাশে আনছার আলীর জমিতে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় জনগণ। শনিবার সকাল ৮টার দিকে লাশটি দেখার পর পুলিশকে খবর দেয়া হয়। পরে সাদুল্লাপুর থানা পুলিশ সকাল ১১টার দিকে ওই নারীর মরদেহটি উদ্ধার করেন। মাইরন বেগমকে শ্বাসরোদ্ধ করার পর হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে বলে এমনটাই ধারণা করা হচ্ছে।

 
এদিকে স্থানীয়রা জানান, নিহত মাইরন বেগমের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিন শাহবাজ গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুস ছাত্তার মিয়ার স্ত্রী। স্বামী মারা যাওয়ার পর গাজীপুরের টঙ্গি এলাকার আব্দুল্যাপুরে রাস্তার শ্রমিক হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করতো।

 

একই কাজে সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বৈষ্ণবদাস গ্রমের লাবলু মিয়ার সাথে পরিচয়ে মাইরন বেগমরে দ্বিতীয় বিয়ে হয়। তারা দুজনে শুক্রবার বৈষ্ণবদাস গ্রামের বাড়িতে আসছিল বলে জানান এলাকাবাসী।

 
সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আরশেদুল হক বলেন, মাইরন বেগমের মরদেহ উদ্ধার করার পর সুরুতহাল রিপোর্ট শেষে মর্গে পাঠানো হয়েছে। উদ্ধারের সময় একটি মোবাইল ফোন পাওয়া গেছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেন জানান ওসি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com