রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ০৪:৫৫ অপরাহ্ন

মোদিকে হটাতে পাকিস্তানের সাহায্য নিচ্ছে কংগ্রেস

আন্তর্জাতিক ডেক্স : ভারতের প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমন অভিযোগ করেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ক্ষমতা থেকে হটাতে পাকিস্তানের সাহায্য নিচ্ছে কংগ্রেস। শনিবার (১২ জানুয়ারি) বিজেপির জাতীয় কর্ম সমিতির বৈঠকে তিনি এ কথা বলেন।সীতারমন দলের সভায় বলেন, প্রধানমন্ত্রীর কূটনৈতিক তৎপরতায় আন্তর্জাতিক মহলে এখন কোণঠাসা পাকিস্তান। দুনিয়ার একাধিক দেশের রাষ্ট্রপ্রধানের সঙ্গে তিনি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলেছেন। দেশে জঙ্গি গোষ্ঠীগুলোকে মদদ দেয়ার ফল এখন ভোগ করছে পাকিস্তান।

নরেন্দ্র মোদির নেতৃত্ব সম্পর্কে তিনি আরো বলেন, মোদির নেতৃত্বে সেনাবাহিনী সীমান্ত পেরিয়ে সার্জিক্যাল স্ট্রাইক করেছিল। সেই সাহসের প্রশংসা না করে বিরোধীরা তার প্রমাণ চেয়েছিল। তার প্রমাণও তাদের দেওয়া হয়েছে। আবার বিরোধীদের মধ্যে কংগ্রসের কিছু নেতা পাকিস্তানে গিয়েছিলেন নরেন্দ্র মোদিকে সরানোর জন্য সাহায্য চাইতে। এই ধরনের নোংরা রাজনীতি করে কংগ্রেস।

বৈঠকে দলকে চাঙ্গা করতে সীতারমন বলেন, বিজেপি কর্মীদের উচিত মূলত দুটি বিষয় তুলে ধরা। প্রথমত, ২০১৪ সাল থেকে দেশে বড় কোনও জঙ্গি হামলা হয়নি। সব হামলার চেষ্টা সীমান্তেই ধ্বংস করে দেয়া হয়েছে। দ্বিতীয়ত, গত পাঁচ বছরে দেশের কোনও দুর্নীতি হয়নি। এনিয়ে কোনও জল্পনাও হয়নি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com