বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯, ০৬:৫৭ পূর্বাহ্ন

পলকের ঘোষনার ২৪ ঘন্টার মধ্য সিংড়ায় পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধ

পলকের ঘোষনার ২৪ ঘন্টার মধ্য সিংড়ায় পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধ

সিংড়া ( নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়া পরিবহন সেন্টরে চাঁদাবাজি বন্ধ ও চাঁদাবাজদের উৎখাত করা হবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর এমন  ঘোষণার ২৪ ঘন্টার মাথায় প্রশাসন নড়ে চড়ে বসে। পরিবহন সেন্টরে চাঁদাবাজি বন্ধ ও চাঁদাবাজদের ধরতে মাঠে নেমেছে সিংড়া উপজেলা প্রশাসন।

 

রোববার বিকেল ৫টায় সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো এর নেতৃত্বে সিংড়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে শ্রমিক কল্যাণ মালিক শ্রমিকের অবৈধ চাঁদা বন্ধ করে দেয়া হয়। এ সময় সিংড়া বাসষ্ঠান্ডে অটোরিক্সা চালকদের কাছ থেকে চাঁদা আদায়ের সময় দক্ষিণ দমদমা এলাকার আনোয়ার হোসেন নামের এক ভ্যান শ্রমিককে আটক করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, নাটোরের এনএসআই এর সহকারী পরিচালক ইকবাল হোসেন।
সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মহোদয়ের ঘোষণা প্রতিফলন ঘটলো। সিংড়া উপজেলাতে আজ থেকে আর কেউ অবৈধভাবে টাকা আদায় করতে পারবে না।

 
উল্লেখ্য শনিবার বিকেল ৫টায় সিংড়া কোট মাঠে উপজেলা ও পৌর আ.লীগ আয়োজিত নাগরিক সমাবেশে প্রতিমন্ত্র পলক সিংড়ার সাব-রেজিষ্টার অফিস ও পরিবহন সেক্টরে চাঁদা আদায় বন্ধ ও সিংড়া থেকে চাঁদাবাজদের উৎখাত করা হবে বলে ঘোষণা দিয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

 

এ সময় চলনবিলের পা ফাটা কৃষক আর সাধারণ মানুষকে যে কোন অনিয়ম ও দুর্নীতির তথ্য জানিয়ে দুর্নীতি নির্মূলে সহায়তা করার জন্য সকলকে নিজের সেল ফোনের নস্বর (০১৭৬৬৬৯৯৯৯) দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com