শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০২:১১ পূর্বাহ্ন

রাঙ্গামাটিতে অর্থনীতির চাকা সচল করেছে আল-আরাফাহ ইসলামী ব্যাংক: ডিসি মামুনুর রশীদ

রাঙ্গামাটিতে অর্থনীতির চাকা সচল করেছে আল-আরাফাহ ইসলামী ব্যাংক: ডিসি মামুনুর রশীদ

নিজস্ব প্রতিবেদক: আল আরাফা ইসলামী ব্যাংক শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে অসহায় মানুষের উপকার করছেন এমনি করে এই ব্যাংক রাঙ্গামাটিতে তাদের শাখা ব্যাংক খুলে এখানের অর্থনীতি চাকা সচল করেছে। আগামীতেও এই ধরনের জনকল্যাণমূলক কাজে পাশাপাশি আমারে এই অঞ্চলে যারা ক্ষুদ্র উদ্যোক্তা শ্রেনী আছে তাদের মাঝে অর্থনৈতিক ঋণ প্রদান করে এই অঞ্চলের মানুষের তথা সরকারের যে লক্ষ্য উন্নত দেশে পরিণত করার ক্ষেত্রে এই ব্যাংক বিশাল ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

 

এবং এই ব্যাংক মানুষের কল্যাণে আরো বেশী কাজ করতে পারে রাঙ্গামাটিতে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ । সোমবার (৪ ফেব্রুয়ারী) রাঙ্গামাটিতে আল-আরাফাহ ইসলামী ব্যাংক সম্মেলন কক্ষে শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।
আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মুহাম্মদ আজম এর সভাপতিত্বে কম্বল বিতরণের সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, মোঃ গোলাম মহিউদ্দিন চৌধুরী।

 


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com