শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

খুলনায় আগ্নেয়াস্ত্র ও গুলিসহ যুবলীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক : খুলনার রূপসা বেড়িবাঁধ এলাকা থেকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ যুবলীগ নেতা গ্রেপ্তার। এসময় আরো দুইজনকে আটক করা হয়েছে।

শুক্রবার রাতে নগরীর রূপসা বেড়িবাঁধ এলাকা থেকে র‌্যাব-৬ এর একটি টিম তাদেরকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে গুলিসহ ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ এর সিপিসি একের কমান্ডার লে. জাহিদুল কবির জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রূপসা বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে মো. সাইদ হোসেন (৩৩), রূপসা স্ট্র্যান্ড রোডের বাবু বিশ্বাস (৩১) ও নতুন বাজার ওয়াপদা মসজিদ গলির মো: আরিফ মৃধাকে (২৫) গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে ১টি নাইন এমএম পিস্তল, ১টি রিভলবার ও ১রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এদের মধ্যে সাঈদ হোসেন ২২নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক বলে জানা গেছে।

তিনি জানান, গ্রেপ্তারকৃতরা সন্ত্রাসীদের কাছে অস্ত্র ও গুলি ভাড়া দেয় বলে গোয়েন্দা তথ্য রয়েছে। এ ঘটনায় খুলনা সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com