সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০১:৫৮ অপরাহ্ন

সেনাবাহিনীর গাড়ি খাদে,তিন সেনা কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর সুবর্ণচরে সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে তিন সেনাসদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও নয় সেনা। শুক্রবার বিকাল চারটার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের তোতার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের জালালাবাদ সেনানিবাসের ২১ ইঞ্জিনিয়ার কোরের সৈনিক মামুনুর, ফয়েজ ও ফিরোজ। তাঁদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ২৬ বছরের মধ্যে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন জানান, জালালাবাদ সেনানিবাস থেকে হাতিয়া উপজেলার স্বর্ণদ্বীপ যাওয়ার পথে সেনাবাহিনীর একটি গাড়ি তোতার বাজার এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন সেনাসদস্য নিহত হন।

নোয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. হুমায়ুন কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে উদ্ধার কাজ চালায়। পরে সদর থেকে আরেকটি উদ্ধারকারী দল তাদের সঙ্গে যোগ দেয়।

আহতদের উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সেখান থেকে সন্ধ্যা ৬টার দিকে হেলিকাপ্টার যোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, ২০১৩ সালে আনুষ্ঠানিকভাবে হাতিয়া উপজেলার জাহাইজ্জার চরকে সামরিক প্রশিক্ষণ কেন্দ্রের পাশাপাশি বহুমুখী উৎপাদন কেন্দ্র হিসেবে প্রতিষ্ঠা করার দায়িত্ব দেওয়া হয় সেনাবাহিনীকে। ২০১৭ সালের ৭ জানুয়ারি মেঘনা নদী থেকে জেগে ওঠা এই চর (যা বর্তমানে স্বর্ণদ্বীপ নামে পরিচিত) পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দ্বীপটির অবকাঠামোগত উন্নয়নে তত্ত্বাবধানে কাজ করছিল সেনাবাহিনী।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com