বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:৩৩ অপরাহ্ন

আজকের রাশিফল

লাইফস্টাইল ডেস্ক : রাশিফল মূলত, পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যদ্বাণী করা হয়। তবে মনে রাখতে হবে, মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে।আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ রাশি: (২১ মার্চ- ২০ এপ্রিল) চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী নেতার সাহায্য পেয়ে যাবেন। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিতভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে আপনাকে সতর্ক হতে হবে।

বৃষ (২১ এপ্রিল- ২১ মে) দিনটি খুব একটা ভালো যাবে না। আয়কর শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের যোগ প্রবল। সকালে বন্ধুর কাছ থেকে ধন লাভের যোগ রয়েছে। বিদেশ সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। কোন আইনি লড়াইয়ে সফল হতে পারেন।

মিথুন (২২ মে– ২১ জুন) চাকরিজীবীদের আর্থিক পরিকল্পনায় সাফল্য আসবে। বিভিন্ন উৎস থেকে ধন লাভের যোগ বলবান। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসা বাণিজ্যের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন।

কর্কট (২২ জুন– ২২ জুলাই) সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগ বৃদ্ধির সুযোগ আসতে পারে। প্রভাবশালী নেতার সাহায্য পাবেন। কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন। চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বেকারদের শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে কর্মলাভের যোগ রয়েছে।

সিংহ (২৩ জুলাই- ২৩ আগস্ট) ধর্মীয় কোনো কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। বয়স্কদের তীর্থ যাত্রার যোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগারের আশা করতে পারেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী শিক্ষকের সহায়তা পেতে পারেন।

কন্যা (২৪ আগস্ট– ২৩ সেপ্টেম্বর) ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ইন্সুরেন্স থেকে লাভবান হবেন। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। শিক্ষকদের কোনো কারণে দুর্নাম বদনাম রটতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর) দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী বিক্রেতাদের ব্যবসায়িক কাজে দূরের যাত্রার যোগ প্রবল। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলাপ আলোচনায় অগ্রগতি হবে। অংশিদারী বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর– ২২ নভেম্বর) অকারণে মাথা গরম করা ঠিক হবে না। গুরুত্বপূর্ণ কাজে আরো বেশি ধৈর্য্যের পরীক্ষা দিতে হবে। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে। অনৈতিক কাজে অর্থ ব্যয়ের যোগ প্রবল। কর্মস্থলে সহকর্মীদের কারো দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ কাজের লোক বা ড্রাইভারের সাথে ঝামেলা হতে পারে।

ধনু (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর) সন্তানের পড়াশোনার বিষয়ে কিছুটা চিন্তিত হবার কারণ রয়েছে। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়। শৈল্পীক কাজে সম্মানিত হওয়ার যোগ। খেলাধুলা ও সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ প্রবল।

মকর (২২ ডিসেম্বর– ২০ জানুয়ারি) সকাল সকাল পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। খামার ও ডেইরি ব্যবসায় ভালো আয় রোজগার হবার যোগ। সুগন্ধী ও মিষ্টিজাত দ্রব্যর ব্যবসা শুভ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের কোনো ভালো চিকিৎসকের পরামর্শ কাজে আসতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি– ১৮ ফেব্রুয়ারি) বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ পরীক্ষায় সাফল্য লাভের যোগ। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগে সফলতা আসবে। মুদ্রণ ও ফটোকপি ব্যবসায়িরা ভালো আয় রোজগার আশা করতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি– ২০ মার্চ) রেস্টুরেন্ট ব্যবসায়িদের ভালো আয় রোজগার হতে পারে। খাদ্য ব্যবসায়িরা নতুন কোনো ফ্রেঞ্চাইজি নিতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। আজ কোনো মূল্যবান রত্ন পাথর ক্রয় করার যোগ রয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com