বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:০৩ অপরাহ্ন

রাজশাহী জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব  প্রতিবেদক: রাজশাহীতে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকাল দশটার দিকে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা প্রসাশক এসএম আব্দুল কাদেরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন সঞ্জিত কুমার সাহা, বিজিবি ১ ব্যাটলিয়ন অধিনায়ক মোঃ রফিকুল আলম, পুলিশ সুপার শহিদুল্লাহ পিপিএম, আরএমপি উপ পুলিশ কমিশনার তানভীর হায়দার চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী শাহনি আকতার রেনী, এনএসআই যুগ্ম পরিচালক মোঃ শহিদুজ্জামান, রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, আনসার ও ভিডিপি জেলা কমন্ড মোঃ আমমার হোসেন রাজশাহী এ্যাডভোকেট জর্জ কোর্টের পিপি ইব্রাহিম হোসেন, রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জেল সুপার হালিমা খাতুন প্রমুখ।

সভার সভাপতি এসএম আব্দুল কাদের একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুন্দর ও সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এরপর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গত সভার কার্যবিবরণী পাঠ করেন এবং বিবিধ আলোচনায় বাগমারা উপজেলার নাম অন্তর্ভুক্তির জন্য সংশ্লিষ্ট উপজেলা পরিষদ চেয়ারম্যান সংশোধনী অনায়ন করলে সর্বসম্মতিক্রমে তা সংশোধন করা হয়।

এছাড়াও জেলা মহানগর আইনশৃঙ্খলা পরিস্থিতি, সন্ত্রাস নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধ, নিরাপদ সড়ক ও নিশ্চিতকরণ এবং গ্রাম আদালত পরিচলনা ও মামলা সংক্রান্ত বিষয়ের উপরে গুরুত্বপূর্ণ আলোচনাও করা হয় সভাতে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com