বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ০১:৫৬ পূর্বাহ্ন

জনপ্রতিনিধি হয়ে রাণীনগর বাসীর সেবা করতে চান সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম

নওগা প্রতিনিধি: দেশের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল বাজতে শুরু করেছে। চলতি বছরের মার্চ মাসে কয়েকটি ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ ঘোষণার পর থেকেই আসন্ন রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী সাবেক মেম্বার ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো: জাহাঙ্গীর আলম নিয়মিত গনসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে আসছেন। নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন। দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। উপজেলার প্রায় প্রত্যেকটি ইউনিয়নে পথসভাও করতে দেখা গেছে তাকে।

নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওইসব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন।
সোমবার তিনি উপজেলার বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথ সভা করেন।
এসময় মনোনয়ন পাওয়ার ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী মো: জাহাঙ্গীর আলম
বলেন, আওয়ামীলীগ আমার ধ্যান ও জ্ঞান। আমি এই জনপদের মানুষের কাছে
একটি পরিচিত মুখ। আমি কাশিমপুর ইউপির মেম্বার ছিলাম। তখন থেকেই
জনগনের সেবা করা আমার নেশায় পরিণত হয়েছে। তাই আমি ভাইস
চেয়ারম্যান হয়ে এই উপজেলাবাসীর আবার সেবা করতে চাই। আমি আশা
বাদী মাঠের জনপ্রিয়তা যাচাই-বাছাই করে দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি শতভাগ বিজয়ী হবো। কারণ উপজেলাবাসী একজন শিক্ষিত, সৎ,
যোগ্য ও নতুন মুখকে চায়।

তবে আমার বিশ্বাস আমাকে নৌকা প্রতিক দেওয়া হলে দু’একজন ছাড়া সবাই আমাকেই নির্বাচনে সহযোগিতা করবেন। আমি ও আমার পরিবার উপজেলাবাসীর পাশে আগেও ছিলাম এখনও আছি এবং যতদিন বেঁচে আছি ততদিন থাকবো।
উপজেলা পরিষদ প্রশাসনের একটি শক্তিশালী অংশ। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এই জনপদের কাজ করবেন, মানুষের পাশে থাকবেন এমন একজন শিক্ষিত, সৎ ও ক্লিন ইমেজের প্রার্থীকে চ’ড়ান্ত মনোনয়ন দেওয়ার দাবী
জানিয়েছেন সচেতন মহল ও এলাকাবাসীরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com