শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেন্ডারবাজি ও বিভিন্ন বরাদ্দকৃত অর্থ আর্তসাত করায় রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেমের পেশা ধানমন্ডি ক্লাবে অভিযানের পর ২৪ ঘন্টার জন্য সিলগালা যুবলীগের কেউ জড়িত থাকলে বহিস্কার করা হবে:যুবলীগের চেয়ারম্যান রাজশাহীতে তিন দিনব্যাপী প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ কর্মশালা শুরু সিংড়ায় পুকুরে মাছ লুট করতে গিয়ে গণপিটুনির শিকার, আহত – ২  এবার চলছে ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান কলাবাগান ক্রীড়াচক্রেও ছিল ক্যাসিনো, হলুদ ইয়বাসহ সভাপতি আটক রাজশাহীতে ৯৯৯-এ ফোন: আগুনে পোড়া থেকে রক্ষা পেল এ্যাম্বুলেন্স রাজশাহীর চারঘাটে পদ্মার শাখা বড়াল নদীর স্লুইস গেটে ৩টি পচা লাশ উদ্ধার কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু

বাংলাদেশ ধনী দেশ হবে আগামী ২০৩০ সালের মধ্যেই : মেয়র লিটন

বাংলাদেশ ধনী দেশ হবে আগামী ২০৩০ সালের মধ্যেই : মেয়র লিটন
বাংলাদেশ ধনী দেশ হবে আগামী ২০৩০ সালের মধ্যেই : মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে গতিতে দেশের উন্নয়ন হচ্ছে, আগামী ২০৪১ সাল নয়, তার আগে ২০৩০ সালে বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে বাংলাদেশ।

আজ সোমবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) কর্মচারীলীগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, রাজশাহীতে শিল্পায়ন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে রাজশাহীতে তিনটি শিল্প অঞ্চল অনুমোদন দিয়েছে সরকার। আরো উদ্যোক্তাদের রাজশাহী নিয়ে আসব।

মেয়র আরো বলেন, মানুষের হাতে অর্থ না থাকলে বিনোদনের ব্যবস্থা করে লাভ হবে না। এজন্য সবার আগে রাজশাহীতে অর্থনৈতিক প্রবাহ বৃদ্ধি করতে হবে।

আরডিএ কর্মচারীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, আরডিএ এর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা বজলুর রহমান, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, আরডিএ বোর্ড সদস্য ইয়াসমিন রেজা ফেন্সি, মহানগর জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, আরডিএ সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি ফরিদ মামুদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আরডিএ কর্মচারী লীগের সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com