মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০৬:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বেনাপোল সীমান্তে ফেনসিডিল সহ আটক-৩

ইয়ানুর রহমান : যশোরের বেনাপোল সীমান্ত থেকে ২৪৮ বোতল ফেনসিডিলসহ তিন পাচারকারীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সোমবার বিকেলে বেনাপোলের দৌলতপুর ও পুটখালী বিজিবি ক্যাম্পের টহল দল পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করে।আটকরা হলেন, বেনাপোল পোর্ট থানার খড়িডাঙ্গা গ্রামের আদম আলীর ছেলে নুরউদ্দীন (২৫), গাতিপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে আমজেদ সোহেল রানা (২৬) ও বেনাপোলের কাগমারী গ্রামের আমিনুর রহমানের ছেলে আরমান হোসেন (২৭)।

বিজিবি জানায়, ভারত থেকে সীমান্ত পথে মাদকের চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে তিন পাচারকারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৭৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া বিজিবি সদস্যরা আরো একটি অভিযান চালিয়ে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছেন।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটেলিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহম্মেদ জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি বিকেলে যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের উপস্থিতিতে শার্শা উপজেলাকে ‘মাদকমুক্ত’ ঘোষণা করেন। মাদকমুক্ত ঘোষণার পরও থেমে নেই মাদক চোরাচালানী। প্রতিদিনই শার্শা ও বেনাপোল সীমান্তে মাদক পাচারকারী ধরা পড়ছে। শার্শা উপজেলা মাদকমুক্ত হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন এলাকার সূধীজনেরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com