শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৮:৫৩ অপরাহ্ন

ভোলাহটে দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলাহাট ( চাঁপাইনবাবগঞ্জ ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের আয়োজনে স্থানীয় শিক্ষক ও ছাত্রছাত্রীদের নিয়ে সচেতনতামূলক মতবিনিময় সভা মঙ্গলবার সাড়ে ১০টায় পীরগাছি দারুস্ সুন্নাহ দাখিল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা বিদ্যুৎসাহী সদস্য হাবিবুর রহমানের সভাপতিত্বে
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক) ও সততা সংঘের সভাপতি আলহাজ্ব হাসান আলী মাষ্টার। বিশেষ অতিথি ছিলেন, বীরমুক্তিযোদ্ধা ডাঃ রুস্তম আলী দুপ্রক’র সহসভাপতি আলহাজ্ব নৈমুদ্দিন আহমেদ, মাদ্রাসা সুপারঃ মুঞ্জুর হোসেন, সিনিয়র সাংবাদিক এম.এস.আই শরীফ। ‘বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’ এ প্রতিপাদ্যকে কেন্দ্র করে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, দুপ্রক ও সততা সংঘের সাধারণ সম্পাদক আব্দুল কাদির। শিক্ষক মাওলানা দুরুল হোদার পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা সেতাউর রহমান, শিক্ষক মুজিবুর রহমান, ছাত্র আমিরুল ইসলাম, ছাত্রী জান্নাতী, মনিরা খাতুন ও মারুফা খাতুনসহ অন্যরা।
মতবিনিময় সভা শেষে দুপ্রক ও সততা সংঘের শপথ বাক্য ও দোয়া করা হয়।
ছবিক্যাপশন-ভোলাহাটে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সততা সংঘের আয়োজনে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব হাসান আলী মাষ্টার।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com