বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৫:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা নগরীতে নারীসহ অপহরনকারীচক্রের ৩ সদস্য আটক : অপহৃত ব্যাক্তি উদ্ধার রাজশাহী হোমিওপ্যাথিক কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চাকুরীচ্যুত সেনা কর্মকর্তা কর্নেল মোঃ শহীদ উদ্দিন খান পর্বঃ ১ বিএনপি ১২ কাউন্সিলরের আওয়ামী লীগে যোগদান বিএনপির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সামর্থ্যের অভাব রয়েছে : তথ্যমন্ত্রী পরীক্ষা চলাকালে কোচিং খোলা থাকলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মায় নিখোঁজ-১ রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের বাড়ি-ঘরে হামলা ভাঙচুর, ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা কারাগারে

ডাঃ আব্দুল খালেক বিশ্বাসের ৩৩তম বিবাহ বার্ষিকী পালিত

ডাঃ আব্দুল খালেক বিশ্বাসের ৩৩তম বিবাহ বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: বিবাহিত দম্পতিদের জন্য বিবাহ বার্ষিকীর দিনটা সত্যিই ‘স্পেশাল’। এজন্য জন্য  বন্ধু, স্বজন ও সহকর্মীদের শুভেচ্ছাবার্তায় আরও বিশেষ হয়ে ওঠে দিনটি। তবে জনপ্রিয় মানুষ হিসেবে ডাঃ আব্দুল খালেক বিশ্বাস- আফরোজা খালেকের বিবাহ বার্ষিকী কেটেছে নানা ব্যাস্ততার মাঝে,  একেবারে ঘরোয়া আয়োজনে পালিত হয়েছে বিশেষ দিনটি।

 

শত ব্যস্ততার মধ্যেও ১৯ ফেব্রুয়ারী  বিবাহ বার্ষিকীতে খালেক দম্পতি ঘুরতে ভুলেননি। সেই সঙ্গে নিজেদের৩৩তম বিবাহবার্ষিকী উল্লেখ করে সবার কাছে দোয়া চেয়েছেন  ডাঃ আব্দুল খালেক বিশ্বাস- আফরোজা খালেক দম্পতি।

 

প্রসঙ্গত বাংলাদেশে হোমিওপ্যাথি ডাক্তার হিসেবে ব্যাপক পরিচিতি আছে  ডাঃ আব্দুল খালেক বিশ্বাসের।১৯৮৬ সালের ১৯ ফেব্রুয়ারী বিবাহ বন্ধনে আবন্ধ হন। এ দম্পতির দুই সন্তান রয়েছে, এক ছেলে  ও মেয়ে। বর্তমানে তিনি নওদাপাড়া, সপুরা রাজশাহীতে বসবাস করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com