বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৪:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা নগরীতে নারীসহ অপহরনকারীচক্রের ৩ সদস্য আটক : অপহৃত ব্যাক্তি উদ্ধার রাজশাহী হোমিওপ্যাথিক কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চাকুরীচ্যুত সেনা কর্মকর্তা কর্নেল মোঃ শহীদ উদ্দিন খান পর্বঃ ১ বিএনপি ১২ কাউন্সিলরের আওয়ামী লীগে যোগদান বিএনপির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সামর্থ্যের অভাব রয়েছে : তথ্যমন্ত্রী পরীক্ষা চলাকালে কোচিং খোলা থাকলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মায় নিখোঁজ-১ রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের বাড়ি-ঘরে হামলা ভাঙচুর, ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা কারাগারে

আগামী সপ্তাহে বাজারে আসছে রেডমি নোট ৭ প্রো

আগামী সপ্তাহে বাজারে আসছে রেডমি নোট ৭ প্রো

রেডমি নোট ৭ এনে চীনের বাজারে ভালোই ব্যবসা করেছে শাওমি। এবার ঘোষণা আসতে যাচ্ছে, রেডমি নোট ৭ প্রোয়ের।রেডমির প্রেসিডেন্ট লু উইবিং এক ইউবো পোস্টে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, আগামী সপ্তাহেই চীনের বাজারে উন্মোচন করা হবে রেডমি নোট ৭ প্রো। পোস্টটিতে এক ক্রেতা প্রশ্ন করেন, মি৯ ও নোট ৭ প্রোর মধ্যে কোনটি বেছে নেবেন? এর জবাবে উইবিং বলেন, বাজেট ২৯৮ ডলার হলে বেছে নিতে পারেন রেডমি নোট ৭ প্রো। তার এ রিপ্লাই দেখে ধারণা করা হচ্ছে, ফোনটির দাম হতে পারে ২৫ হাজারের আশেপাশে।

 

ফোনটি হবে রেডমি নোট ৭ ফোনের আপডেট সংস্করণ। ডিভাইসটির পেছনে মিলবে ৪৮ মেগাপিক্সেলের ক‍্যামেরা। সেখানে থাকবে সনির আইএমএক্স৫৮৬ সেন্সর। ডিসপ্লেতে থাকবে ওয়াটারড্রপ নচ।প্রসেসর হিসেবে মিলবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৫৭। নতুন প্রসেসরটি স্ন্যাপড্রাগন ৭১০ এর চেয়ে শক্তিশালী। অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ‍্যান্ড্রয়েড ৯.০।

 

এতে মিলবে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ৬ দশমিক ৪৩ ইঞ্চি ডিসপ্লেতে থাকবে ওয়াটারড্রপ নচ। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণে পাওয়া যাবে ফোনটি। এতে ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা থাকতে পারে।

 

এদিকে, কয়েকদিন আগেই ৪৮ মেগাপিক্সেলের রেডমি নোট ৭ বাজারে আনে শাওমি। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসরের ডিভাইসটি ৩, ৪ অথবা ৬ গিগাবাইট র‍্যামের সংস্করণে ছাড়া হয়েছে। ইন্টারনাল স্টোরেজের উপর নির্ভর করে রয়েছে ৩২ ও ৬৪ গিগাবাইট মেমোরির দুটি সংস্করণ। রয়েছে ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব‍্যবহারের সুবিধা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com