সোমবার, ২৪ জুন ২০১৯, ০৭:৪৮ অপরাহ্ন

তিশাকে নিয়ে অস্ট্রেলিয়া যাচ্ছে নিশো

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় জুটিদের অন্যতম আফরান নিশো ও তানজিন তিশা। এরই মধ্যে একসঙ্গে বেশ কিছু নাটকে দেখা গেছে তাদের। সেগুলোর সবকটিই দর্শকপ্রিয়তা পেয়েছে। দুই তারকার পর্দার রসায়নও জমিয়ে উপভোগ করেছেন দর্শক।

সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার একসঙ্গে পাঁচটি নাটকের শুটিং করতে নিশো ও তিশা পাড়ি দিচ্ছেন সুদূর অস্ট্রেলিয়ায়। পাঁচটি নাটকের শুটিংই হবে ক্যাঙ্গারুদের দেশে। এ লক্ষে আজ বৃহস্পতিবার অস্ট্রেলিয়া যাবেন নিশো ও তিশা। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন নাটক পাঁচটির পরিচালক মাবরুর রশীদ বান্না। কেননা, সঙ্গেও তো তিনি যাচ্ছেন।

নাটক পাঁচটি হলো- ‘ব্রেকআপ’, ‘ফ্রেন্ডস ভার্সেস চিটার’, ‘ফিরে আসি বারবার’, ‘দেখা হবে আবারও’ এবং ‘মাকে দেওয়া কথাটা’। এ সম্পর্কে নির্মাতা মাবরুর রশীদ বান্না বলেন, ‘নিশো ও তিশাকে নিয়ে আজ অস্ট্রেলিয়া যাচ্ছি। ৯ মার্চ থেকে শুটিং শুরু করব। পাঁচটি নাটকের কাজ শেষে ২৪ মার্চ দেশে ফিরব বলে আশা করি।’

আফরান নিশো ও তানজিন তিশা জুটি এর আগে ‘এক্স গার্লফ্রেন্ড’, ‘এক্স বয়ফ্রেন্ড’, ‘ছেলেটা বেয়াদপ’ ‘ভালোবাসা ভরা এক বিকেল’সহ বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করেছেন। প্রতিটি নাটকেই তাদের অভিনয় ছিল মন ছুঁয়ে যাওয়ার মতো। এবার এক সঙ্গে পাঁচ নাটকে তারা। দর্শকদের প্রত্যাশাও তাই একটু বেশি। তার কতটা পূরণ হয় সেটার জন্যই অপেক্ষা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com