বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৫:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা নগরীতে নারীসহ অপহরনকারীচক্রের ৩ সদস্য আটক : অপহৃত ব্যাক্তি উদ্ধার রাজশাহী হোমিওপ্যাথিক কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চাকুরীচ্যুত সেনা কর্মকর্তা কর্নেল মোঃ শহীদ উদ্দিন খান পর্বঃ ১ বিএনপি ১২ কাউন্সিলরের আওয়ামী লীগে যোগদান বিএনপির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সামর্থ্যের অভাব রয়েছে : তথ্যমন্ত্রী পরীক্ষা চলাকালে কোচিং খোলা থাকলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মায় নিখোঁজ-১ রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের বাড়ি-ঘরে হামলা ভাঙচুর, ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা কারাগারে

খুলনার দৌলতপুরে পুলিশের সাথে “বন্দুকযুদ্ধে” ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক : খুলনার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিরাজুল ইসলাম মিরাজ নামে এক ডাকাত নিহত হয়েছেন।শুক্রবার (০৮ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার বড়মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিরাজ ফুলবাড়ীগেট জাব্দিপুর এলাকার মুজিবর রহমানের ছেলে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ জানান, রাতে সেনপাড়া এলাকা থেকে ১০টি মামলার আসামি মিরাজকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে রাতেই চুরি করা মালামাল উদ্ধারের জন্য কৃষি কলেজের পেছনে বড়মাঠ এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় আগে থেকে ওত পেতে থাকা সেখানে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে ডাকাতদল পালিয়ে গেলেও মিরাজ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনাস্থল থেকে একটি এলজি, দু্ই রাউন্ড গুলি, দুইটি রামদা, একটি ছুরিসহ চুরি করা বিভিন্ন মালামাল ও ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। নিহত মিরাজের বিরুদ্ধে একটি মাদক মামলা ও চুরি-ডাকাতির নয়টি মামলা রয়েছে বলেও জানান তিনি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com