বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৫:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা নগরীতে নারীসহ অপহরনকারীচক্রের ৩ সদস্য আটক : অপহৃত ব্যাক্তি উদ্ধার রাজশাহী হোমিওপ্যাথিক কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চাকুরীচ্যুত সেনা কর্মকর্তা কর্নেল মোঃ শহীদ উদ্দিন খান পর্বঃ ১ বিএনপি ১২ কাউন্সিলরের আওয়ামী লীগে যোগদান বিএনপির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সামর্থ্যের অভাব রয়েছে : তথ্যমন্ত্রী পরীক্ষা চলাকালে কোচিং খোলা থাকলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মায় নিখোঁজ-১ রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের বাড়ি-ঘরে হামলা ভাঙচুর, ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা কারাগারে

প্রথমবার হারলেন চারবারের উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক : প্রথমবারের মতো পরাজয়ের স্বাদ গ্রহণ করলেন টানা চারবারের নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক। এবার হবিগঞ্জ সদর উপজেলায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম।রোববার রাতে হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত হোসেন রুবেল বিষয়টি জানান।

ইউএনও রুবেল জানান, এখানে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। দ্বিতীয় হয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চারবার নির্বচিত সৈয়দ আহমদুল হক এবং তৃতীয় হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম। তবে কে কত ভোট পেয়েছেন তা জানাতে একটু সময় লাগবে।

প্রসঙ্গত, সদর উপজেলা পরিষদ নির্বাচনে টানা চারবার নির্বাচিত হন সৈয়দ আহমদুল হক। এবার পঞ্চমবারের মতো তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন। তার বাড়ি সদর উপজেলার পইল গ্রামে। এলাকায় পইলের ‘সাব’ বলে তার খ্যাতি রয়েছে। বিভিন্ন স্থানে রয়েছে হাজারো ভক্ত-অনুসারী। যে কারণে তিনি টানা চারবার নির্বাচিত হন বলে জানান স্থানীয়রা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com