বুধবার, ২৬ জুন ২০১৯, ১০:৪৩ পূর্বাহ্ন

প্রেসিডেন্টের এলাকায় নৌকা ছেড়ে আনারসে ভোট দেয়ার আহ্বান

rbt

মোঃখায়রুল ইসলামঃ আগামী ২৪ মার্চ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অংশ নিচ্ছে না বিএনপি। তারপরও উত্তপ্ত হয়ে উঠছে নির্বাচনী মাঠ। খোদ প্রেসিডেন্টের এলাকায় নৌকা ছেড়ে আনারসে ভোট দেয়ার আহ্বান জানানো হচ্ছে আওয়ামী লীগের ভিতর থেকেই। এ ধরনের ভোট চাওয়ার অভিযোগ এসেছে স্বয়ং প্রেসিডেন্টের ছেলের বিরুদ্ধে।

হোসেনপুরে এখন অভিযোগ-পাল্টা অভিযোগ চলছে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে। আওয়ামী লীগের বহিষ্কৃৃত প্রার্থী মোঃ সোহেলের পক্ষে গণসংযোগ করায় প্রেসিডেন্ট মোঃ আবদুল হামিদের দ্বিতীয় ছেলে রাসেল আহাম্মেদ তুহিনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে দলের হাই কমান্ডের সু-দৃষ্টি কামনা করে জরুরি প্রতিকার দাবি করেছেন নৌকার প্রার্থী মোঃ শাহজাহান পারভেজ।

সোমবার দুপুরে হোসেনপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, আগামী ২৪ মার্চ হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনী জনসংযোগ চালিয়ে যাচ্ছেন বেশ জোরেশোরে। এতে জনগণের সাড়াও পাওয়া যাচ্ছে বেশ।

কিন্তু নৌকার বিজয় ঠেকাতে গত ১০ মার্চ রাসেল আহাম্মেদ তুহিন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী মোঃ সোহেল মিয়ার (আনারস) পক্ষে উপজেলার সিদলা ইউনিয়নসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করে আনারস মার্কায় ভোট চান। যা দলের হাই কমান্ড জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি অনাস্থা জ্ঞাপনের শামিল।

এতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে, যা একটি বিশেষ মহলের ষড়যন্ত্রের নীল নকশা বলে ওই সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। এ সময় তিনি আওয়ামী লীগের দলীয় সত্ত্বার সাথে কাউকে বেইমানী না করা কিংবা দলের অস্তিত্ব হুমকির মুখে না ফেলার বিষয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার দাবি জানান।

সুত্র:অনাবিল সংবাদ।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com