বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৫:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা নগরীতে নারীসহ অপহরনকারীচক্রের ৩ সদস্য আটক : অপহৃত ব্যাক্তি উদ্ধার রাজশাহী হোমিওপ্যাথিক কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চাকুরীচ্যুত সেনা কর্মকর্তা কর্নেল মোঃ শহীদ উদ্দিন খান পর্বঃ ১ বিএনপি ১২ কাউন্সিলরের আওয়ামী লীগে যোগদান বিএনপির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সামর্থ্যের অভাব রয়েছে : তথ্যমন্ত্রী পরীক্ষা চলাকালে কোচিং খোলা থাকলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মায় নিখোঁজ-১ রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের বাড়ি-ঘরে হামলা ভাঙচুর, ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা কারাগারে

শিবগঞ্জে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর প্রচার গাড়িতে হামলার অভিযোগ

শিবগঞ্জে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর প্রচার গাড়িতে হামলার অভিযোগ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী চেয়াম্যান প্রার্থী মহসিন আলী মিয়ার প্রচার গাড়িতে হামলা করেছে দুবর্ৃৃত্তরা। বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামাহাট এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

এ সময় আনারস প্রতিকের সমর্থনে মাইকিংয়ের কাজে নিয়োজিত একটি অটোরিকশা ও মাইক ভাঙচুরসহ মহসিন মিয়ার এক কর্মীকে ছুরিকাঘাত করা হয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার জন্য নৌকার প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের সমর্থকদের দায়ী করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহসিন আলী মিয়া। স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামাহাট এলাকায় একটি অটোরিকশাতে করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহসিন আলী মিয়ার আনারস প্রতিকের সমর্থনে মাইকিং করছিলো তার কর্মী অসকুরনি সাহেব (৩০)।

 

 

বিকেল সোয়া ৫টার দিকে ১০-১২ জন দুর্বৃত্ত হঠাৎ করেই ওই প্রচার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এতে তাদের ছুরিকাঘাতে আহত হন আনারস প্রতিকের সমর্থক অসকুরনি সাহেব। হামলার সময় মাইকের যন্ত্রপাতিও লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। অপরদিকে একই সময়ে দুর্লভপুর এলাকার পাগলা ব্রিজের কাছে মহসিন মিয়ার আরেক সমর্থক উপজেলা কৃষকলীগের সভাপতি মামুন অর রশিদকে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মহসিন আলী মিয়া জানান, নৌকার প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নির্দেশে শিবগঞ্জ ¯œাতক মহাবিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজন ও দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমন পাশার ক্যাডাররা এই হামলা চালিয়েছে।

 

 

 

এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। তবে হামলার অভিযোগ অস্বীকার করে দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমন পাশা বলেন, তিনি এই ঘটনার সঙ্গে জড়িত নয়। বরং তিনিই হামলাকারীদের হাত থেকে মহসিন আলীর কর্মী অসকুরনি সাহেবকে রক্ষা করেছেন। দলের কিছু অতি উৎসাহী কর্মী এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন। তবে ঘটনাস্থলে উপস্থিত থাকার কথা স্বীকার করেন এই ছাত্রলীগ নেতা। এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com