সোমবার, ২৪ জুন ২০১৯, ০৭:৫৮ অপরাহ্ন

চিরিরবন্দরে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

চিরিরবন্দরে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

মো: আব্দুস সালাম, চিরিরবন্দর (দিনাজপুর) থেকে: এই প্রতিপাদ্যকে সামনে রেখে চিরিরবন্দরে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ মার্চ বুধবার সকাল ১০ টায় উপজেলা চত্বর থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে উপজেলা গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধু হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

শিক্ষা সপ্তাহ অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার, এম.জি.এম সারোয়ার হোসেন। তিনি বলেন, মান-সম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার জন্য শিক্ষকদের আরো আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি আরো বলেন, প্রাথমিক শিক্ষা হচ্ছে শিক্ষারমূল ভিত্তি। আর শিক্ষক হচ্ছেন মানুষ গড়ার কারিগর। তাই প্রাথমিক স্তরে শিক্ষার উপর জাতির সুন্দর ভবিষ্যৎ নির্ভর করে। প্রাথমিক শিক্ষার উন্নয়নে আমাদের সকলকে এক সাথে কাজ করতে হবে।

 

 

মান সম্মত শিক্ষার ব্যবস্থা নিশ্চিত করতে হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষকদের শতভাগ আন্তরিকতা দিয়ে কাজ করবেন বলে আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি। আরো বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: মিজানুর রহমান, মো: সাহাদত হোসেন, মো: মোছাদ্দেক হোসেন, মো: আরিফুর রহমান খান, একে এম আনোয়ারুল কবির, মো: মতিয়ার রহমান সিদ্দিকী প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষর্থীরা উপস্থিত ছিলেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com