সোমবার, ২৪ জুন ২০১৯, ০৮:২৬ অপরাহ্ন

নাটোরে মাদক সেবন ও সংরক্ষনের দায়ে ১৮ জনের কারাদণ্ড

নাটোর প্রতিবেদক : নাটোর শহরের বিভিন্ন স্পটে অভিযান চালিয়ে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ১৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।গতকাল বুধবার (১৩ মার্চ) দিনগত রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানায় র‍্যাব-৫।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সন্ধ্যার সময় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার মো. যায়েদ শাহরিয়ার এবং উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসানের যৌথ নেতৃত্বে জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পট এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সংরক্ষণ, বিক্রয় ও প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ১৮ জনকে গ্রেফতার করে।

এসময় ১৫০ গ্রাম গাঁজা, তিনটি গাজা সেবনের কলকি ও দুই লিটার চোলাই মদ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তারা অপরাধ স্বীকার করেন। এসময় বিচারক
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসান তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ডদেশ দেন।

এদের মধ্যে নয় জনকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড, তিনজনকে সাতদিন করে, একজনকে আট দিনের, তিনজনকে ১০ দিনের, একজনকে ১৫ দিনের ও একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডদেশ দেয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- শহরের মল্লিকহাটি মহল্লার মো. বিপুল প্রামাণিক (২৮), উত্তর বড়গাছা মো. লিটন মিয়া (৩০), সিরাজুল ইসলাম, (২১), তেবাড়ীয়া উত্তরপাড়ার লিটন হোসেন (২৮), তেবাড়ীয়া হাটপাড়ার আফজাল (৪২), লালপুরের আব্দুলপুর এলাকার ইব্রাহীম হোসেন (২১), তেবাড়ীয়া পালপাড়ার সেলিম (৩০), শহরের দক্ষিণ বড়গাছারর পিয়াল (২২), সদর উপজেলার হয়বতপুর এলাকার নাসির উদ্দিন (২০),
মল্লিকহাটির সুমন (৩২), নজরুল ইসলাম (৩৫), মাসুদ রানা (৩০), কানাইখালীর কাজল মণ্ডল (৩৪), পশ্চিম কান্দিভিটার আল আমিন খান (২০), উত্তর পটুয়াপাড়ার নৈমন্দিন, মনির (২৭), মিরপাড়ার রাসু খান (২০), ও মল্লিকহাটির সেন্টু (২৪)।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার মো.
যায়েদ শাহরীয়ার জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামিদের নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে। একইসঙ্গে ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধারকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com