সোমবার, ২৪ জুন ২০১৯, ০৭:৩৬ অপরাহ্ন

রাজশাহীতে শিক্ষার্থীকে জিম্মি করে চাঁদা দাবির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এক শিক্ষার্থীকে জিম্মি করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে চার ছাত্রের বিরুদ্ধে। তারা সবাই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। বুধবার দুপুরে তুচ্ছ কারণে ভয়ভীতি দেখিয়ে ওই শিক্ষার্থীর কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন তারা।

ভুক্তভোগী শিক্ষার্থী হলেন বিশ্ববিদ্যালয় আরবি বিভাগের ২০১৮-১৯ সেশনের প্রথম বর্ষের ছাত্র মো. জাকির রেদওয়ান। তার বাসা লালমনিরহাট বলে জানা গেছে।

ভুক্তভোগী শিক্ষার্থী জাকির রেদওয়ান বলেন, দীর্ঘ দিন যাবৎ ফেসবুকে এক অচেনা মেয়ের সঙ্গে ম্যাসেঞ্জারে কথা হয়। একপর্যায়ে ওই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে কথা জানায় আল-আমিন ভাইকে। বুধবার তিনি শেরে বাংলা হলে ২১৯ নম্বর কক্ষে বাদশার রুমে দেখা করতে বলেন। এদিন দুপুরে সেই রুমে যাই। সেখানে আমাকে বলেন- অনেক বড় অপরাধ করে ফেলেছিস। এখান থেকে বাঁচতে হলে ২০ হাজার টাকা দিতে হবে। আর না হলে প্রক্টরকে জানিয়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হবে।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, তখন আমি টাকা দিতে অসম্মতি জানাই। পরে তারা ১৫ হাজার টাকা দাবি করেন। একপর্যায়ে তারা ভয়ভীতি দেখিয়ে আমাকে শেরে বাংলা হল থেকে মোটরসাইকেলে বিনোদপুর মেসে নিয়ে যান। এরপর আমার বিকাশে থাকা চার হাজার টাকা তারা নিয়ে নেন এবং বাকি টাকা পরে দিতে বলেন। তারপর থেকে কিছুক্ষণ পর পর তারা মোবাইলে ফোনে আমাকে হুমকি দিচ্ছেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com