মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০৭:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

বাগাতিপাড়ায় বিশ্ব ভোক্তা “অধিকার দিবস-২০১৯” পালিত

বাগাতিপাড়া প্রতিনিধি :নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা প্রশাসন ও কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর উপজেলা শাখার অংশ গ্রহণে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মাধ্যমে ‘বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০১৯’ উদযাপন করা হয়।
১৫মার্চ শুক্রবার সকাল দশটায় উপজেলা পরিষদ চত্ত¦র থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে মালঞ্চি বাজারসহ গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন শেষে উপজেলা নির্বাহী কার্যালয়ের বড়াল সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠানে সভাপতি ও কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাবে’র উপজেলা কমিটির সভাপতি আব্দুল মজিদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, বাগাতিপাড়া মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার চৌধুরী। আলোচনা সভায় বক্তব্য দেন ক্যাবের সহ-সভাপতি অধ্যক্ষ সাজেদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আল আফতাব খান সুইট, নির্বাহী জুলফিকার আলী, আনোয়ার হোসেন অপু, সদস্য আনছার আলী মন্ডল, হাসানুর রহমান বিপ্লব প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ক্যাবের উপজেলা সেক্রেটারী আরিফুল ইসলাম তপু।
পরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০১৯ উপলক্ষে রচনা প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কৃত করা হয়। রচনা প্রতিযোগীতায় এনএস কলেজের শিক্ষার্থী জয়া সরকার প্রথম, লোকমানপুর মহাবিদ্যালয়ের শিক্ষার্থী জেরিনা আক্তার দ্বিতীয় ও এনএস কলেজের শিক্ষার্থী মুত্তাসিম বিল্লাহ মাহফুজ তৃতীয় হয়েছেন। দিবসটি উদযাপনে উপজেলা প্রশাসন এবং ক্যাবের নেত্রীবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ গ্রহন করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com