মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০৬:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাড়াতে হবে—শিক্ষামন্ত্রী

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, উগ্রপন্থা, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে এখন বিশ্বের কোনো দেশই মুক্ত নয়। নিউজিল্যান্ডের মতো শান্তিপ্রিয় দেশেও এমন একটি জঘন্যতম ঘটনা ঘটে গেলো। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।আজ শনিবার (১৬ মার্চ) বেলা ১২টায় চাঁদপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলার ঘটনা খুবই দুঃখজনক। এ ঘটনার তীব্র নিন্দা জানাই। খুব কাছেই ছিলেন আমাদের বাংলাদেশের ক্রিকেট দল। তারা সবাই নিরাপদে আছেন। সেজন্য মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই। এ হামলায় বাংলাদেশি তিনজনসহ ৪৯ জন নিহত হওয়ার ঘটনায় শোক প্রকাশ করছি। যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করি।

চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ. এস. এম. দেলওয়ার হোসেনের সভাপতিত্বে ক্রীড়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালসহ অনেকে।

সবশেষে শিক্ষামন্ত্রী কলেজের ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com