বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বাধীনতা দিবসে দেশবাসীকে জয় উপহার দিলেন ফুটবলাররা নগরীতে নারীসহ অপহরনকারীচক্রের ৩ সদস্য আটক : অপহৃত ব্যাক্তি উদ্ধার রাজশাহী হোমিওপ্যাথিক কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চাকুরীচ্যুত সেনা কর্মকর্তা কর্নেল মোঃ শহীদ উদ্দিন খান পর্বঃ ১ বিএনপি ১২ কাউন্সিলরের আওয়ামী লীগে যোগদান বিএনপির মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সামর্থ্যের অভাব রয়েছে : তথ্যমন্ত্রী পরীক্ষা চলাকালে কোচিং খোলা থাকলে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী রাজশাহীর গোদাগাড়ীতে পদ্মায় নিখোঁজ-১ রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শিবগঞ্জে আ.লীগের দু’গ্রুপের বাড়ি-ঘরে হামলা ভাঙচুর, ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা কারাগারে

নুসরাতের বাজে পোস্ট, বিজেপিকর্মী আটক

বিনোদন ডেস্ক : বসিরহাটে নুসরাত জাহান, যাদবপুরে মিমি চক্রবর্তী। মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে এই নাম দুটি শোনার পর থেকেই তাদের নিয়ে ট্রোলিংয়ে মেতেছে একটা শ্রেণি। ফেসবুক-হোয়াটসঅ্যাপে চলছে দুই নায়িকার ছবি চালাচালি, সঙ্গে নোংরা চুটকি।

তেমনই এক ঘটনায় জড়িত থাকার অপরাধে শনিবার শুভেন্দু চক্রবর্তী নামে ক্ষমতাসীন দল বিজেপির এক কর্মীকে গ্রেপ্তার করেছে চব্বিশ পরগনার বাদুড়িয়া থানা পুলিশ। এই যুবক তৃণমূল প্রার্থী নুসরাত জাহানের কুরচিকর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বলে অভিযোগ।

যদিও বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তাদের দলের সদস্য শুভেন্দুকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এই ঘটনায় ইতিমধ্যে বিরক্তি প্রকাশ করেছেন নুসরাত।

গত বৃহস্পতিবার মধ্যমগ্রামের দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে সোশ্যাল মিডিয়ায় ট্রোল নিয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, ‘যারা এসব করছেন, তারা আগে বাড়ির মা-বোনদের সম্মান দিন। তাহলে আমরাও সম্মান পাব।’

নায়িকার কথায়, ‘যারা ট্রোল করছেন, তাদের বাংলার সংস্কৃতি শেখা উচিত। নারীদের সম্মান দেয়া শেখা উচিত।’

লোকসভা নির্বাচনের তফসিল ঘোষণার দিনই কমিশনের পক্ষ থেকে স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছিল, এবার সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে বিশেষ করে নজরে রাখবে কমিশন।

সেই মত দেশের সব প্রশাসনিক আধিকারিকের কাছে নির্দেশিকাও পৌঁছে গেছে। আর তারপরই কড়া হাতে সেই নির্দেশ পালন করছে পুলিশ-প্রশাসন। সেই ধারাবাহিকতায় গ্রেপ্তার হলেন শুভেন্দু নামে ওই যুবক।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com