মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০৬:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

অন্তরঙ্গ দৃশ্য,মনিটরে তাকানো বারন

বিনোদন ডেস্ক : রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘সিজন গ্রিটিংস’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় ফিরেছেন বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি। প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের প্রতি শ্রদ্ধা জানাতেই নির্মিত হচ্ছে এই সিনেমা। কারণ এই ছবির গল্পটি ঋতুপর্ণ ঘোষই লিখেছিলেন।

মা ও মেয়ের সম্পর্ক ‘সিজন গ্রিটিংস’ সিনেমার মুখ্য বিষয়। বেঁচে থাকাকালীন এই সম্পর্ককেই ঋতুপর্ণ তার বিভিন্ন সিনেমায় নানা দিক থেকে দেখিয়েছেন। সেলিনা জেটলি এখানে রয়েছেন মেয়ের ভূমিকায়। তার মায়ের ভূমিকায় দেখা যাবে বলিউডের আরেক অভিনেত্রী লিলেট দুবেকে। এছাড়া আছেন আজাহার খান।

ভারতজুড়ে গত বছর থেকে #মিটু আন্দোলনের ঢেউ। এখনও রয়েছে। ঠিক তখন অন্যরকম পদক্ষেপ নিয়েছে ‘সিজন গ্রিটিংস’। শুটিং চলাকালীন যাতে কোনো কলাকুশলীর কোনো রকম সমস্যা না হয় সেজন্য তারা আলাদা করে নারী সুপারভাইজার রেখেছিলেন সেটে। যেটা হলিউডে অনেকদিন আগে থেকেই চালু। এই সিদ্ধান্তে সায় দিয়েছেন ছবির প্রযোজক অরিত্র দাস এবং শৈলেন্দ্র কুমারও।

এছাড়া পরিচালক রামকমল জানান, ছবিতে বেশ কিছু গুরুত্বপূর্ণ অন্তরঙ্গ মুহূর্ত রয়েছে। সেলিনা খুবই দক্ষতার সঙ্গে সেই অংশের শুটিং করেছেন। সিনেমার সিংহভাগ অংশের শুটিং হয়েছে কলকাতায়। পাশাপাশি এসব মুহূর্তের শুটিং চলাকালীন বেশ কয়েকজন নারী ক্রু রেখেছিলেন তারা। শুটিং দেখা তো দূরে থাক মনিটরের দিকেও কারও তাকানো বারণ ছিল।

‘সিজন গ্রিটিংস’-এর প্রথমে মেয়ের চরিত্রে অভিনয় করার কথা ছিল পাওলি দামের। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি এই প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেন। এরপরই পরিচালক রামকমলের চোখে পড়েন সেলিনা জেটলি। তাকে দিয়েই পূরণ করা হচ্ছে পাওলির অভাব।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com