বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০১:৩০ অপরাহ্ন

তরুণ সাহিত্যিক ‘রবি কবি’র কাব্যগ্রন্থ “খুনিয়াদিঘির জল”

তরুণ সাহিত্যিক 'রবি কবি'র কাব্যগ্রন্থ "খুনিয়াদিঘির জল"

নিজস্ব প্রতিবেদক: “খুনিয়াদিঘির জল” মুক্তিযুদ্ধের একটি অনবদ্য রচনা, গ্রন্থটির বিবৃতি দিতে গিয়ে প্রকাশক ও লেখক বলেন, ১৯৭১ সালে  মুক্তিযুদ্ধের সময় সাধারণ মানুষ মুক্তিযোদ্ধো নারী শিশু সহ যাকে যেভাবে পেতো ধরে এনে আটক করে রাখত। তাদের উপর অমানবিক নির্যাতন চালানোর পর চোখ বেঁধে সারিবদ্ধভাবে লাইনে দাঁড় করিয়ে ব্রাশ ফায়ার করে মেরে ফেলা হতো , নারীদের করত সম্ভ্রম হারা আর পুরুষদের উপর চালাতো নির্মম নির্যাতন। এমনিই লোহমর্ষক নির্মম নির্যাতনের রাজস্বাক্ষী খুনিয়াদিঘি।
সেই খুনিয়াদিঘির ভয়াবহ বিভিন্ন ঘটনা বিবৃত হয়েছে  তরুণ ও প্রতিশুতিশীল কবি মডেল ও অভিনেতা ঠাকুরগাঁও এর কৃতিসন্তান রবি কবি’র কাব্যগ্রন্থ “ খুনিয়াদিঘির জল’ এ। বইটি প্রকাশিত হয় মহান একুশে বইমেলায় ২০১৯। বইটি পাঠক সমাজে ব্যাপক সাড়া ফেলেছে। রবি কবির জন্ম ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে।
গ্রন্থটি প্রকাশ করেছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও নতুন প্রজন্মের মনসতত্ত্বধারণকারী সৃজনশীল প্রকাশনা প্রতিষ্ঠান সময়চিহ্ন। বইটি ভালো লাগবে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে আরো জাগ্রত করবে বলে প্রকাশক ও লেখকের দৃঢ় বিশ্বাস।
গ্রন্থটি রকমারী ডট কম ছাড়াও কুরিয়ারে পেতে অথবা কোথায় পাওয়া যাবে জানতে আগ্রহীরা যোগাযোগ করতে পারেন ০১৭২৩৬৯৫৯১৩ এ নম্বারে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com