রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ০২:১১ পূর্বাহ্ন

মা হচ্ছেন এ বছর, বিয়ে আগামী বছর!

মা হচ্ছেন এ বছর, বিয়ে আগামী বছর!

এমি জ্যাকসন। ভারতের দক্ষিণী চলচ্চিত্রের নায়িকা। একের পর এক সুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। বলিউডের ছবিতেও রয়েছে তার পদচারণা। নতুন এক অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছে তার জীবনে। মা হচ্ছেন তিনি। খবরটি নিজেই জানিয়েছেন এমি।

এমি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন। পোস্টে এমি লিখেছেন, আমি ছাদে উঠে গোটা বিশ্বকে চিৎকার করে এই খবরটা জানাতে চাই৷ আর আজকের দিনটা মাতৃ দিবস হিসেবে যথার্থ আমার কাছে৷

আমি ইতিমধ্যেই পৃথিবীর অন্য সব কিছুর থেকেও বেশি ভালোবাসতে শুরু করেছি ৷ প্রকৃত এবং সৎ ভালোবাসা ৷ আমার ছোট্ট লিব্রা তোমাকে দেখার জন্য আমাদের আর তর সহ্য হচ্ছে না।
চলতি বছর ১ জানুয়ারি হবু বর জর্জ পেনিইয়টের সঙ্গে বাগদান সারেন এমি। জর্জ পেশায় ব্যবসায়ী । ইনস্টাগ্রামে পোস্ট করা অন্য একটি ছবিতে এমি ও জর্জকে চুমু খেতে দেখা গিয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, বিশ্বের সব থেকে সুখী মহিলা বানানোর জন্য ধন্যবাদ। নতুন বছর নতুন অ্যাডভেঞ্চার নিয়ে শুরু হলো।

জানা গেছে, গ্রিসে আগামী ২০২০ সালে এলাহিভাবে জর্জকে বিয়ে করবেন তারা। বিয়ের এক বছর আগেই নিজের প্রেগন্যান্সির খবর দিলেন দক্ষিণী এই অভিনেত্রী।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com