বুধবার, ১৯ জুন ২০১৯, ০২:৪৩ পূর্বাহ্ন

চাঁপাইনবাগঞ্জের শিবগঞ্জে ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্তে মিশুক গাড়ির মধ্যে থেকে ৩টি ওয়ান শুটার গান, ২টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগজিন ও ১৩ রাউন্ডগুলিসহ ২৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি-৫৯।
মঙ্গলবার দুপুর ১ টার দিকে শিয়ালমারা সীমান্তের খানিয়াদিঘী এলাকা থেকে এসব আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এসময় কাউকে আটক করতে পারেনি বিজিবির সদস্যরা।

বিকাল সাড়ে ৪ টার দিকে গণমাধ্যমের সামনে সংবাদ সম্মেলনকালে ৫৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এসএম সালাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি সীমান্ত অতিক্রম করে কিছু অবৈধ আগ্নেয়াস্ত্র দেশের অভ্যন্তরে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা শিয়ালমারা সীমান্তের ১৮৬/৪-এস পিলার হতে ১.৫ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে খানিয়াদিঘী নাকম স্থানে ফাঁদ পেতে অবস্থান করে। এমন সময় ভারতের সীমান্তের দিক থেকে একটি মিশুক বাংলাদেশ প্রবেশ করে।

বাংলাদেশের অভ্যন্তরে মিশুকটি প্রবেশ করার পর বিজিবির সদস্যরা চ্যালেঞ্জ করলে গাড়িতে থাকা চোরাকারবারীরা টহল দলের উপর ৩/৪ রাউন্ড গুলি বর্ষণ করে। জবাবে বিজিবি চোরাকারবারীর উপর ৭ রাউন্ড গুলি ফায়ার করে। গুলি বিনিময়ের এক পর্যায়ে তারা মিশুকটি ফেলে পালিয়ে যায়। পরে ওই মিশুটি তল্লাশি চালিয়ে এসব আগ্নেয়াস্ত্র ও ফেন্সিডিল উদ্ধার করে।

বিজিবি আরো জানায়, এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রসহ মিশুকটি থানায় জমা দেয়া হয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com