বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ১১:২৮ অপরাহ্ন

আরএমপি পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আরএমপি পুলিশ কমিশনারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে আরএমপির পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) এর রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলিজনিত এক বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১০ টায় আরএমপি পুলিশ লাইন্সের পিওএম হলরুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরএমপির সিনিয়র অফিসারবৃন্দ, বিভিন্ন ইউনিটের অফিসার-ফোর্সবৃন্দ ও সিভিল স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এসময় এক গম্ভীর ও আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। অফিসার ও ফোর্সবৃন্দ পুলিশ কমিশনারের প্রতি তাদের অনুভূতি ও ভালোবাসা ব্যক্ত করেন। এ সময় পুলিশ কমিশনারকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার) গত (০২ জুলাই ২০১৮) আরএমপিতে যোগদান করেন।

 

যোগদানের পর তার সুযোগ্য নেতৃত্বে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশে রাজশাহী সিটি কর্পোরেশন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়। এছাড়া ফোর্সদের জন্য তিনি বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড গ্রহণ করেন। তার সময়ে পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর কার্যক্রম আরো বেশি গতিশীল হয়। তিনি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বড় ধরণের সংকটময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) ও কুইক রেসপন্স টিম (কিউআরটি) গঠন করেন। তিনি জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে রাজশাহী মহানগর এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ তিনি ২০১৮ সালের বিপিএম পদক লাভ করেন।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com