বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ১১:৫৬ অপরাহ্ন

ফাতেমার বাবার প্রাণনাশের হুমকির গল্প সাজালেন রিজভী, তথ্য ফাঁস

ফাতেমার বাবার প্রাণনাশের হুমকির গল্প সাজালেন রিজভী, তথ্য ফাঁস

নিউজ ডেস্ক: বিএনপির কারান্তরীণ চেয়ারপারসন খালেদা জিয়ার গৃহপরিচারিকা ফাতেমার মাসিক বেতন পরিশোধ না করায় তার পরিবার আর্থিক কষ্টে জীবনযাপন করছে বলে একটি খবর প্রকাশ হওয়ার পর তা নিয়ে রাজনৈতিক মহলে তোলপাড় চলছে।

এতে বিএনপির রাজনৈতিক ইমেজ নষ্ট হচ্ছে। এমন প্রেক্ষাপটে বিষয়টিকে ধামাচাপা দিয়ে রাজনৈতিক মহলে ওঠা সমালোচনা ঠেকাতে নতুন কৌশল অবলম্বন করেছেন বিএনপি যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। যা এরই মধ্যে ফাঁস হয়ে গেছে।

রিজভী অভিযোগ করে বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা বেগমের বাবাকে প্রাণনাশের হুমকির দেওয়া হচ্ছে। বুধবার (১০ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
রিজভী অভিযোগ করে এও বলেছেন, ফাতেমার বাবা হুমকির মুখে নানা কথা বলতে বাধ্য করা হচ্ছে। এদিকে ফাতেমার বাবার কাছে বাংলা নিউজ ব্যাংকের এই প্রতিনিধি আলাপ করলে তিনি প্রাণনাশের হুমকির বিষয়টি অস্বীকার করেন।

ফাতেমার বাবা বলেন, আমাকে কেউ মেরে ফেলার হুমকি দেয়নি। আমার তো কারো সাথে কোনো দ্বন্দ্ব নেই, আমাকে কে মারবে? এসব ভুল কথা। কেউ আমাকে নিয়ে মিথ্যা কথা ছড়াচ্ছে। এসব কিছুই হয়নি।

উল্লেখ্য, রিজভী আহমেদ যে ফাতেমার বাবার প্রাণনাশের হুমকি নিয়ে অভিযোগ করেছে তা তার কাছে প্রকাশ করা হয়নি।

ফাতেমার পরিবারের আর্থিক বিপর্যয় ও তার বেতন না পাওয়ার বিষয়টি সম্পর্কে স্থানীয় কয়েকজন ব্যক্তির সঙ্গে কথা বলে জানা যায়, এমন ঘটনা সত্য। ফাতেমার মাসিক বেতন না পাওয়ায় তার পরিবার কষ্টে জীবন কাটাচ্ছে। ওই ব্যক্তিদের নিরাপত্তার স্বার্থে নাম-পরিচয় প্রকাশ করতে রাজি হয়নি।

এদিকে রিজভী অভিযোগ করেছেন, আসলে ফাতেমাকে নিয়ে কিছু মিডিয়া অপপ্রচার চালাচ্ছে। মিডিয়াগুলো খেলায় মেতেছে। আমরা মিডিয়াকে সতর্ক করতে চাই, খালেদা জিয়া ও তারেক রহমানকে নাড়বেন না। রিজভীর এমন মন্তব্যে মিডিয়া পাড়ায় শুরু হয়েছে নতুন সমালোচনা। রিজভীর এমন বক্তব্যে বিব্রত মিডিয়া ব্যক্তিত্বরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com