বুধবার, ২২ মে ২০১৯, ০৬:৫৭ পূর্বাহ্ন

রাণীনগরে মটোরসাইকেল ক্রয়-বিক্রয়ের নামে ডাকাতি

রাণীনগরে মটোরসাইকেল ক্রয়-বিক্রয়ের নামে ডাকাতি

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মটোরসাইকেল ক্রয়-বিক্রয় করার কথা বলে নিজ বাড়িতে ডেকে এনে মারপিট করে ও হাত-পা বেধে প্রায় ১লক্ষ ৭০হাজার টাকা লুট করেছে এবাদুল নামের এক ব্যক্তি। বৃহস্পতিবার রাণীনগর বাজার সংলগ্ন এবাদুলের ভাড়ার বাসায় এঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আত্রাই উপজেলার ভোঁপাড়া গ্রামের জইন শেখের ছেলে এবাদুল হক দীর্ঘদিন যাবত সহ-পরিবারে রাণীনগর বাজার সংলগ্ন মকবুল হোসেনের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছে। সে মটরসাইকেল কেনা-বেচার ব্যবসা করত। তার কাছে থাকা একটি মটোরসাইকেল বিক্রয় করার কথা বলে বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার সুগানগাড়ি গ্রামের রইচ উদ্দিনর ছেলে মামুনসহ আরো দুজনকে বাড়িতে নিয়ে আসে এবাদুল। এসময় মামুনসহ তার সঙ্গীয় দুজনের হাত মুখ বেধে মারপিট করে তাদের কাছে থাকা ১লক্ষ ৭০হাজার টাকা কেড়ে নিয়ে এবাদুলসহ তার সঙ্গীরা পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এঘটনায় মামুন বাদী হয়ে রাণীনগর থানায় বিকেলে এবাদুলকে প্রধান আসামী করে অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এবিষয়ে এবাদুল হক ও তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এঘটনায় মামুন বাদী হয়ে এবাদুলসহ অজ্ঞাত ৪/৫ জন নামে মামলা করেছেন। তাদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com