রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ০২:৫৫ পূর্বাহ্ন

আরএমপি’র নতুন পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, পিপিএম

আরএমপি’র নতুন পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, পিপিএম

নিজস্ব প্রতিবেদক : পুলিশ কমিশনার হিসেবে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন মোঃ হুমায়ুন কবির, পিপিএম। আজ বৃহস্পতিবার আরএমপিতে যোগদানের পূর্বে তিনি উপ-পুলিশ মহাপরিদর্শক, পুলিশ অধিদপ্তর, ঢাকায় কর্মরত ছিলেন।

তিনি ১৯৯১ সালে ১২তম বিসিএস-এ সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে বগুড়া, লক্ষীপুর ও সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হয়ে তিনি রংপুর রেঞ্জ এবং পুলিশ অধিদপ্তরে ডিআইজি (ক্রাইম) হিসেবে কাজ করেন। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার পদের মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে অত্যন্ত দক্ষতার সাথে পালন করেন। জনাব মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম লাইব্রেরিয়া ও সিয়েরালিয়নে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। বাংলাদেশ পুলিশের ধারাবাধিকভাবে প্রসংশিত কাজের জন্য তিনি বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এবং দুই বার আইজি ব্যাচ প্রাপ্ত হন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাগণের সাথে যোগদান পরবর্তী মতবিনিময় কালে তিনি আসন্ন ১৪ এপ্রিল পহেলা বৈশাখের সকল অনুষ্ঠানে পর্যাপ্ত নিরাপত্তা বিধানের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলরেন্সের ঘোষণা দেন। রাজশাহী মহানগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সম্মতি প্রচেষ্টার আহবান জানান। 


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com