বুধবার, ২২ মে ২০১৯, ০৬:৩১ পূর্বাহ্ন

রাজশাহীতে জেলা আ’লীগের ঐতিহাসিক মুজিবনগর সরকার দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রাজশাহীতে জেলা আ’লীগের ঐতিহাসিক মুজিবনগর সরকার দিবস পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ১৭ এপ্রিল এতিহাসিক মুজিবনগর সরকার দিবস পালনের উদ্দ্যেশে সন্ধ্যায় ৭.০০ টায় রাজশাহী মহানগরের লক্ষীপুরে অবস্থিত  জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব বদরুজ্জামান রবু। বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

 

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যাপক শামসুজ্জামান, ধর্ম সম্পাদক মাওলানা মোঃ সিরাত উদ্দিন শাহীন, সাংস্কৃতিক সম্পাদক ফেরদৌস আলী মাষ্টার, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মোঃ শরিফুল ইসলাম, সদস্য জাকিরুল ইসলাম সান্টু, জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল্লাহ খান, সাধারণ সম্পাদক আজাদ আলী।

 

প্রস্তুতি সভায় আগামী ১৭ এপ্রিল মুজিবনগর দিবস পালনের জন্য জেলা আওয়ামী লীগ সারা দিনব্যাপি ব্যাপক কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির মধ্যে সকাল ৬.০০ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতার প্রতিকৃতিতে মাল্যদান। মাইকে সারা দিন বঙ্গবন্ধুর ভাষণ প্রচার। বিকাল ৩.০০ টায় সিএন্ডবি মোড়ে জেলা পরিষদের শহীদ কামরুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উক্ত কর্মসূচিতে জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ও জেলার সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।এসব তথ্য উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মো. শরিফুল ইসলাম রাজশাহী জেলা আওয়ামী লীগ  এক ক্ষুদে  বার্তায় জানিয়েছেন।

 


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com