বুধবার, ২২ মে ২০১৯, ০৭:৩৮ পূর্বাহ্ন

পহেলা বৈশাখ উদযাপন অনুষ্ঠানকে কেন্দ্র করে নাশকতার হুমকি নেই—স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক : পহেলা বৈশাখ উদযাপন অনুষ্ঠানকে কেন্দ্র করে এ বছর নাশকতার হুমকি নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।শনিবার রমনা বটমূলে বর্ষবরণ আয়োজনে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্ষবরণ অনুষ্ঠানে নাশকতার কোনো আশঙ্কা নেই। এছাড়া গোয়েন্দা নজরদারি রয়েছে। নববর্ষ উদযাপনে কেউ কোনো বাধা সৃষ্টি করতে পারবে না।

তিনি বলেন, পহেলা বৈশাখকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেকোনো ধরনের উস্কানি ও গুজব ঠেকাতে পুলিশের বিশেষ নজরদারি রয়েছে।মন্ত্রী বলেন, পহেলা বৈশাখকে নির্বিঘ্ন করতে ঢাকাসহ সারাদেশে গোয়েন্দা নজরদারিসহ সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা হাতে নেওয়া হয়েছে।আসাদুজ্জামান খান বলেন, রাজধানীর প্রতিটি বড় অনুষ্ঠানস্থল ক্লোজ সার্কিট ক্যামেরার আওতায় রয়েছে। এসব জায়গায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। মঙ্গল শোভাযাত্রাকে ঘিরে গড়ে তোলা হবে আরো কঠোর নিরাপত্তা বলয়।

তিনি বলেন, আমি মনে করি এটি জাতীয় উৎসব। কেউ যদি অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতে চায় জনগণই তার প্রতিরোধ করবে।পুলিশ বাহিনীর সক্ষমতা বেড়েছে দাবি করে মন্ত্রী বলেন, আমরা পুলিশ বাহিনীর সক্ষমতা বৃদ্ধি করেছি। তারা এখন যেকোনও চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারে। নিরাপত্তার খাতিরে যা যা প্রয়োজন আমরা তাই করছি। আমরা বিশ্বাস করি, নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যদের তৎপরতায় পহেলা বৈশাখকে ঘিরে কোনও ধরনের নাশকতার শঙ্কা নেই।এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়াসহ অন্যান্যরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com